1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তাভাস এখন মৌলভীবাজার শহরের এম সাইফুর রহমান রোডে

  • আপডেট টাইম : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৬৪৪ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: উদ্বোধন হয়ে গেলো দেশের অন্যতম জনপ্রিয় ফ্যাশন ব্রান্ড তাভাস এর পঞ্চমতম শাখার! উদ্বোধন করেন দেশের পরিচিত মুখ, জনপ্রিয় গায়ক তাসরিফ খান, সাথে ছিলো তাঁর ব্যান্ড “কুঁড়েঘর” এর অন্যান্য সদস্যারাও। উদ্বোধন উপলক্ষে তাভাস- এ দেওয়া হয়েছে ফ্ল্যাট ২০% ছাড় সকল পন্যের উপর, যা চাঁদরাত পর্যন্ত থাকবে।

এবারের ঈদ গরমে, তাই গরমের কথা মাথায় রেখেই ‘তাভাস’ ঈদ কালেকশনে থিম সমুদ্র ও রৌদ্রোজ্জ্বল আবহ থেকে অনুপ্রাণিত হয়ে বিভিন্ন মোটিফ, প্যাটার্ন নির্ধারণ করেছে। স্ক্রিন প্রিন্ট, ডিজিটাল প্রিন্ট, কারচুপি, এমব্রয়ডারির কাজ, জিওমেট্রিক, ট্র্যাডিশনাল, ফ্লোরাল এমন অনেক কিছুই থাকছে ‘তাভাস’-এ। থাকছে ফেব্রিকস ও ট্রেন্ডের ভিন্নতাও।

ঈদুল ফিতর উপলক্ষে তাভাস তাদের শোরুমে এনেছে বিভিন্ন মোটিফের পাঞ্জাবি-কাবলী। এ ক্ষেত্রে তারা কলেজ-বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ফ্যাশনেবল তরুণদের চাহিদাকে প্রাধান্য দিয়েছে। পাঞ্জাবির ক্ষেত্রে আরামদায়ক কাপড়কেই প্রাধান্য দিয়েছে তাঁরা। পাঞ্জাবি ছাড়াও তাদের কালেকশনে আরও রয়েছে বাহারি ডিজাইনের সব টি-শার্ট, পোলো টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, ডেনিম প্যান্ট, কটন প্যান্ট, টুইল প্যান্ট ইত্যাদ আরো অনেক আকর্ষণীয় পণ্য।

মহিলাদের জন্য আছে থ্রি-পিস, টু-পিস, সিঙ্গেল পিস, টিউনিক, গাউন, ওড়না প্যান্ট সহ আরো এক্সক্লুসিভ আইটেমস। এছাড়াও বাচ্চাদের জন্য পাবেন পাঞ্জাবী, পায়জামা, কাবলি, টি-শার্ট, পোলো শার্ট, জিন্স প্যান্ট, কটন প্যান্ট ইত্যাদি আরও সকল আইটেমস। আর ঈদের এক্সক্লুসিভ আইটেম হিসেবে পাচ্ছেন কম্বো সেট!

প্রতিবারের মতো এবারও ‘তাভাস’ ঈদ আয়োজনে গুণগত মান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি প্রাধান্য দেওয়া হয়েছে। উদ্বোধনী এই ২০% ছাড়ের সুযোগে আপনিও করে নিতে পারেন পরিবারের সকলের জন্য ঈদের কেনাকাটা। এবারের ঈদ হোক সবার তাভাস এর সাথে।

শোরুমের ঠিকানা:
হোল্ডিং নং- ০৯৬৪-০১, এম. সাইফুর রহমান রোড (সেন্ট্রাল রোড), মৌলভীবাজার-৩২০০।
মোবাইলঃ ০১৪০৭০৬৩৪৭৬
ওয়েবসাইটঃ www.tavaasclothing.com

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..