1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচনে কামাল হোসেনকে বিজয়ী করতে একাট্টা আ.লীগ

  • আপডেট টাইম : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ২৯৬ বার পঠিত

সোহেল আহমদ: আগামী উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজার সদর উপজেলা পরিষদে বর্তমান চেয়ারম্যান কামাল হোসেনকে বিজয়ী করতে একাট্টা মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ।
আজ রবিবার সন্ধ্যায় পৌর কমিউনিটি সেন্টারে আগামী নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান কামাল হোসেন এর আয়োজনে ইফতার মাহফিলের অংশ নিয়ে জেলা নেতৃবৃন্দ কামাল হোসেনকে বিজয়ী করতে সমস্বরে উপস্থিত নেতাকর্মীদের নিয়ে এই অঙ্গীকার করেন। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক সাংসদ নেছার আহমেদ, সহ-সভাপতি আজমল হোসেন, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমান, মো. ফিরোজ, সাংগঠনিক সম্পাদক রাধাপদ দেব সজল, মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকবর হোসেন, কৃষকলীগ সভাপতি জমসেদ মিয়া, মৎস্যলীগ সভাপতি মুজাহিদ আহমদ, একাটুনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ান, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আমিরুল ইসলাম চৌধুরী আমিন, সাধারণ সম্পাদক মাহবুব আলম প্রমুখ।

অনেকদিন পর মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ এর নেতাদের এক কাতারে এসে সরাসরি কোন প্রার্থীকে সমর্থন দেওয়ায় উপস্থিত অতিথিরা অবাক হয়ে যান। অনেককেই বলতে শোনা গেছে যে, দলীয় যেকোন স্বার্থে সকল নেতাকর্মীরা যে এক হয়ে কাজ করতে পারে তার একটি বড় উদাহরণ আজকের সভা।বর্তমান উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক মো. কামাল হোসেন এসময় বলেন, আপনারা আমার সাথে থাকলে অতীতের মতো যেকোন পরিস্থিতি মোকাবেলা করে যাবো। আমি আপনাদেরই মানুষ, সব সময় আপনাদের সমর্থন নিয়েই আমি সামনে এগিয়ে যাবো।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..