1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ধোনিকে নিয়ে অজানা তথ্য ফাঁস করলেন তারকা ক্রিকেটার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৪২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : প্রথম বার নেতৃত্ব দিয়েছেন গুজরাট টাইটান্সকে। আর প্রথম বারই তাঁর দল আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। হার্দিক পাণ্ডিয়া বলছেন, ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তাঁর উপর আস্থা রেখেছিলেন। আন্তর্জাতিক ক্রিকেটে পাণ্ডিয়ার সাফল্যের পিছনে রয়েছেন ধোনি। একথা স্বীকার করেছেন স্বয়ং পাণ্ডিয়া। আগেও বহুবার তিনি তাঁর সাফল্যের পিছনে ধোনির অবদানের কথা বলেছেন। আবারও বললেন গুজরাট টাইটান্সের ক্যাপ্টেন। জীবনের তিনটি ম্যাচ খেলে টি-টোয়েন্টি বিশ্বকাপের (২০১৬) দলে সুযোগ পাওয়ার ঘটনা সচরাচর ঘটে না। ধোনি ছিলেন বলেই পাণ্ডিয়ার পক্ষে বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া সহজ হয়েছিল।

একটি পডকাস্টকে দেওয়া সাক্ষাৎকারে পাণ্ডিয়া জানিয়েছেন, আন্তর্জাতিক ম্যাচের প্রথম ওভারে ১৯ রান দিয়েছিলেন তিনি। কিন্তু ধোনি তাঁর উপরে আস্থা হারাননি। অন্য কেউ হলে সেটাই পাণ্ডিয়ার প্রথম ও শেষ ম্যাচ হয়ে যেত। কিন্তু ধোনি ব্যতিক্রমী। পাণ্ডিয়ার উপরে আস্থা রেখেছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

সংশ্লিষ্ট পডকাস্টকে দেওয়া সাক্ষাৎকারে পাণ্ডিয়া বলেছেন, ”ভারতীয় দলে আমি যখন সুযোগ পেয়েছিলাম, তখন সুরেশ রায়না, হরভজন সিং, যুবরাজ সিং, এমএস ধোনি, বিরাট কোহলি, আশিস নেহরা ছিল। এদের খেলতে দেখেই আমি বেড়ে উঠেছি। আমি খেলার আগেই এরা তারকা। অভিষেক ম্যাচের প্রথম ওভারেই আমি ১৯ রান দিয়েছিলাম। আমি তখনই ধরে নিয়েছিলাম এটাই আমার শেষ ওভার। কিন্তু মাহি ভাই আমার উপরে আস্থা রেখেছিল। ওর অধীনে খেলতে পেরে আমি নিজেকে ভাগ্যবান বলে মনে করি। আমার উপরে আস্থা রেখেছিল ধোনি। আমরা যেখানে এসে পৌঁছেছি, তার পিছনে মাহি ভাইয়ের অবদান রয়েছে।” ঘটনা হল প্রতিভা চিনতে ভুল করতেন না ধোনি। পাণ্ডিয়ার মধ্যে সেই প্রতিভা দেখেছিলেন ক্যাপ্টেন কুল।

 

ধোনির কথা বলতে গিয়ে নস্ট্যালজিক হয়ে পড়েন হার্দিক পাণ্ডিয়া। তিনি বলেছেন, ”আমার আন্তর্জাতিক কেরিয়ারের তৃতীয় ম্যাচে মাহি ভাই বলে, তুমি বিশ্বকাপের দলে থাকবে। তিনটে ম্যাচ খেলে বিশ্বকাপের দলে জায়গা পাওয়া সত্যিই অভাবনীয় একটা ব্যাপার।” সাধারণত তিনটি ম্যাচ খেলেই বিশ্বকাপের দলে জায়গা পাওয়া সচরাচর হয় না। এ যেন স্বপ্ন সত্যি হওয়ার মতোই ব্যাপার। পাণ্ডিয়ার স্বপ্ন সত্যি হয়েছিল। পিছনে ছিলেন ধোনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..