1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শুভমনের গিলের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন সারা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৯৫ বার পঠিত

 

বিনোদন ডেস্ক:বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে আপাতত ইংল্যান্ডে আছেন ক্রিকেটার শুভমন গিল। সেখানেই রয়েছেন সারা টেন্ডুলকার। সদ্যই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শচীন কন্যার সঙ্গে শুভমনের ইনস্টাগ্রাম চ্যাট, তার মাঝেই ফের আলোচনায় শুভমন গিল ও সারা আলি খানের সম্পর্ক! নেপথ্য সারা আলি খানের সাম্প্রতিক মন্তব্য।

সারা আলি খান আর শুভমন গিলের সম্পর্ক নিয়ে বহুদিন ধরেই চলছে আলোচনা। যখন থেকে কিছু অনুষ্ঠানে, রেস্তোরাঁয় তাদের একসঙ্গে দেখা যায়, তখন থেকেই এই খবর আগুনের মতো ছড়িয়ে পড়ে। যদিও গত মাসের শেষে আচমকাই শোনা যায় সইফ কন্যার সঙ্গে বন্ধুত্বে দাঁড়ি টেনেছেন শুভমন। ইনস্টায় পরস্পরকে আনফলো করেছেন তারা। কিন্তু এবার সবাইকে চমকে দিয়ে বিয়ে নিয়ে মুখ খুললেন সারা, সেখানে জড়িয়ে গেল শুভমনের নাম!

আপাতত ‘জরা হটকে জরা বাঁচকে’র প্রচারে ব্যস্ত সারা। এক সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়েছিল পছন্দের পাত্র সম্পর্কে। সারার কাছে সরাসরি জানতে চাওয়া হয়, ঠাকুমা শর্মিলা ঠাকুরের পথে হেঁটে কোনো ক্রিকেটারকে তিনি বিয়ে করবেন কিনা। প্রশ্নের উত্তর দিতে গিয়ে অকপট, অনায়াস সারা।

ইন্ডিয়া টুডেতে দেওয়া এক সাৎক্ষাকারে তিনি বলেন, ‘আমি যেমন মানুষ তাতে আমার কোনো অসুবিধা নেই ক্রিকেটার, ডাক্তার, অভিনেতা বা ব্যবসায়ীকে বিয়ে করতে। সত্যি বলতে আমার জন্য তার পেশাটাই সব নয়। আমার সঙ্গে সেই মানুষটার মানসিকতা মিললে তবেই আমার ক্ষেত্রে সেই সম্পর্কে এগোনো সম্ভব। সেটাই বেশি জরুরি, পেশা নয়।

এরপর সারার কাছে আরও বিস্তারিত জানতে চাওয়া হয়। অভিনেত্রী বর্তমান ভারতীয় ক্রিকেট টিমের কোনো সদস্যকে ডেট করতে আগ্রহী কিনা। সারা বলেন, ‘সত্যি কথা বলছি বিশ্বাস করুন আমি যেমন ধরনের মানুষ খুঁজছি, আজ পর্যন্ত সেই মানুষের সঙ্গে আমার দেখা হয়নি। তাই মনে তো হয় না’। তবে কি সারা স্পষ্ট করে দিলেন শুভমন গিলের সঙ্গে নিজের ভবিষ্যৎ দেখছেন না তিনি? শুভমনের আগে সইফ কন্যার নাম জড়িয়েছে কার্তিক আরিয়ান, সুশান্ত সিং রাজপুতের মতো সহ-অভিনেতার সঙ্গে। তবে প্রকাশ্যে কখনই প্রেমের কথা স্বীকার করেননি ‘কেদারনাথ’ অভিনেত্রী।

গত ২ জুন বক্স অফিসে মুক্তি পেয়েছে সারা-ভিকির ‘জরা হটকে জরা বাঁচকে’। বক্স অফিসে দুর্দান্ত পারফর্ম করছে এই ছবি। বিবাহিত জুটির রোমান্স, ঝগড়া, বিচ্ছেদের প্রেক্ষাপটে সাজানো এই ছবি। সিনেমায় সারা ও ভিকি ছাড়াও রয়েছেন রাকেশ বেদী, শারিব হাশমি, নীরজ সুদ-সহ অন্যান্য অভিনেতারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..