1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সত্যিই কি আন্ডারটেকারের সঙ্গে লড়েছিলেন অক্ষয়?

  • আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ২২৬ বার পঠিত

বিনোদন ডেস্ক :: সময় থেমে থাকে না। নয়ের দশকে সাড়া ফেলে দেওয়া ‘খিলাড়িওঁ কা খিলাড়ি’ ছবিটিরও দেখতে দেখতে ২৫ বছর হয়ে গেল। সেই ছবির অন্যতম প্রধান আকর্ষণ ছিল অক্ষয় কুমারের দুরন্ত অ্যাকশন দৃশ্য। বিশেষ করে ডব্লিউডব্লিউই কুস্তিগির আন্ডারটেকারের সঙ্গে লড়াই মন জিতেছিল সকলের। কিন্তু সত্যিই কি আন্ডারটেকার অভিনয় করেছিলেন সেই ছবিতে? উত্তর দিলেন স্বয়ং ‘খিলাড়ি’।

আসলে অক্ষয় একটি মিম পোস্ট করেছিলেন নিজের ইনস্টাগ্রামে। সেখানে লেখা ছিল ‘আন্ডারটেকারকে হারিয়ে থাকলে হাত তুলুন’। সেখানে অক্ষয়ের ছবিও ছিল। এর তলায় তিনি লেখেন, ‘‘আগামীকাল ২৫ বছর পূর্ণ হচ্ছে ‘খিলাড়িওঁ কা খিলাড়ি’ ছবির। সেই উপলক্ষে এই মজাদার নোট। একটা মজাদার ফ্যাক্ট জানাই। ছবিতে আন্ডারটেকারের ভূমিকায় অভিনয় করেছিলেন কুস্তিগির ব্রায়ান লি।’’

https://www.instagram.com/akshaykumar/?utm_source=ig_embed&ig_rid=6dadd22c-5506-4c37-8c78-75e3dc01fcf8

অক্ষয়ের এই পোস্ট ঘিরে নস্ট্যা‌লজিয়ায় ভেসেছে নেট দুনিয়া। প্রসঙ্গত, ১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত ওই ছবি অক্ষয়ের সঙ্গে ছিলেন রেখা, রাবিনা ট্যান্ডন, গুলশন গ্রোভারের মতো তারকারা। কিন্তু আন্ডারটেকারের সঙ্গে তাঁর দ্বৈরথই ছিল আলোচনার কেন্দ্রে। শেষে আন্ডারটেকারকে যেভাবে তিনি মাথার উপরে তুলে ধরেছিলেন (যা করতে গিয়ে চোটও পেয়েছিলেন অক্ষয়) তা দেখে বিস্মিত হয়েছিল তাঁর ফ্যানরা। এতদিন পরে আবার সেই সব স্মৃতি উসকে দিলেন অক্ষয়। কমেন্ট বক্সেও তারই প্রতিফলন।

বলিউডের ‘খিলাড়ি’ অবশ্য এই ৫৩ বছর বয়সেও সমান ব্যস্ত। সম্প্রতি তিনি সারা আলি খান ও ধনুষের সঙ্গে ‘আতরঙ্গি রে’ ছবির কাজ শেষ করলেন। তাঁকে দেখা যাবে ‘বেল বটম’ ও ‘বচ্চন পাণ্ডে’ ছবিতেও। পাশাপাশি রোহিত শেট্টির ‘পৃথ্বীরাজ’ ছবিতে অজয় দেবগণ ও রণবীর সিংয়ের সঙ্গে তাঁর জুটি দেখার জন্যও মুখিয়ে রয়েছে অনুরাগীরা। এদিকে পৃথ্বীরাজ চৌহানের জীবন অব‌লম্বনে ‘পৃথ্বীরাজ’ ছবিটি ঘিরেও বিতর্ক ও প্রত্যাশা একই সঙ্গে দানা বাঁধছে। গত বছর আরও দু’টি ছবির কথা ঘোষণা করেছিলেন তিনি- ‘রক্ষাবন্ধন’ও ‘রামসেতু’। অর্থাৎ সব মিলিয়ে তাঁর এখন ব্যস্ত শিডিউল। তবুও রবিবাসরীয় অবসরের মুহূর্তে একবার পিছনে ফিরে দেখা। আর তাতেও ভক্তদের মন জয় করলেন অক্ষয় ‘খিলাড়ি’ কুমার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..