1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিজয়ের সুপারহিট ‘মাস্টার’ ছবির রিমেকে সালমান?

  • আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ২২০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ২০২০ সালটা করোনার প্রকোপে বলিউডের পক্ষে একেবারেই ভাল যায়নি। কিন্তু ২০২১ সালে অতিমারী থাকা সত্ত্বেও একের পর এক ছবির কথা শোনা গেছে। ক’দিন আগেই মুক্তি পেয়েছে সালমান খানের ‘রাধে’। এবার আরেক নতুন ছবির কথা ঘোষণা করতে চলেছেন তিনি। শোনা যাচ্ছে, দক্ষিণী সুপারস্টার বিজয় অভিনীত ‘মাস্টার’ ছবির হিন্দি রিমেকে অভিনয় করতে চলেছেন ‘বলিউড ভাইজান’।

বিজয়ের সুপারহিট এই ছবিটি মুক্তি পেয়েছিল এবছরের শুরুতে। ১৩ জানুয়ারি মুক্তি পাওয়া সেই ছবিতে খল চরিত্রে দেখা গিয়েছিল বিজয় সেতুপতিকে। জানা গেছে, ছবিটি দেখার পর সেটা রিমেক করতে উৎসাহী হয়ে পড়েন সাল্লু মিঁয়া। কিন্তু এরপরই করোনার দ্বিতীয় ঢেউ ও লকডাউনের ধাক্কায় সেই পরিকল্পনা পিছিয়ে যায়। আপাতত স্বপরিবারে নিজের ফার্মহাউসে ছুটি কাটাচ্ছেন‌ সালমান। তাঁর ঘনিষ্ঠ সূত্রের দাবি, চলতি মাসের শেষে গোয়ায় ছুটি কাটাতে যাওয়ার কথা খান পরিবারের। সেখান থেকে ফিরে জুলাই মাসেই তাঁর নতুন প্রোজেক্টের কথা ঘোষণা করবেন বলিউড তারকা। জানিয়ে দেবেন, ‘মাস্টার’-এর হিন্দি রিমেকের কথা।

তবে এখনও ঘোষণা না হলেও, সূত্রের দাবি, ইতিমধ্যেই ঠিক হয়ে গিয়েছে প্রোডাকশন হাউস ‘এন্ডেমল শাইন ইন্ডিয়া’, ‘সেভেন স্ক্রিন স্টুডিওজ’ ও প্রযোজক মুরাদ খেতানি এই ছবির প্রযোজনার দায়িত্বে। সালমান ফিরলেই তাঁর সঙ্গে প্রয়োজকদের চূড়ান্ত আলোচনার পরেই সব ঠিক হয়ে যাবে। যা জানা যাচ্ছে, আপাতত কেবল সময়ের অপেক্ষা।

কেবল ওই ছবিই নয়, তার সঙ্গে নতুন আরেকটি ছবির কথাও ঘোষণা করবেন সালমান। শোনা যাচ্ছে, সেটি হতে চলেছে একটি থ্রিলার ছবি। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘টাইগার ৩’, ‘কভি ইদ কভি দেওয়ালি’, ‘কিক ২’-র মতো ছবি। উল্লেখ্য ‘রাধে’ ছবিটিও ছিল রিমেক। দক্ষিণ কোরিয়ার ছবি ‘দ্য আউটলজ’-এর হিন্দি রূপান্তর মুক্তি পেয়েছিল গত ১৩ মে। ছবিটি সেভাবে সাফল্য পায়নি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..