1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নাসির উদ্দিনের বিরুদ্ধে এখনই কোনো ব্যবস্থা নয়: জাতীয় পার্টি

  • আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ২৫০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: পরীমনি গুরুতর অভিযোগ আনলেও দলের প্রেসিডিয়াম সদস্য নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে এখনই কোনো ব্যবস্থা নেবে না জাতীয় পার্টি।

কেন ব্যবস্থা নেয়া হবে না, তার যুক্তি হিসেবে দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, ‘পরীমনি তার ফেইসবুক পোস্টে কারো নাম উল্লেখ না করায় এখনই কোনো ব্যবস্থা নেয়া হবে না।’

গতকাল রোববার (১৩ জুন) রাতে পরীমনির ফেসবুক পোস্ট ছিল অনেকটাই চমকে দেয়ার মতো। তিনি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনলেও কারও নাম উল্লেখ করেননি।

তবে রাতে গণমাধ্যমের সামনে এসে জানান, সেই ব্যক্তি নাসির উদ্দিন মাহমুদ। বুধবার রাতে ঢাকা বোট ক্লাবে একটি কাজের আলোচনায় গিয়ে পরিচয়। তার সঙ্গীকে মারধর করে তাকে জোর করে মদ ও নেশাজাতীয় দ্রব্য খাওয়ানো হয়। পরে সেখান থেকে তিনি কীভাবে এসেছেন, সেটি মনে নেই। এক পর্যায়ে নিজেকে আবিষ্কার করেন তার গাড়িতে।

পরে ঢাকা বোট ক্লাবের ওয়েবসাইট ঘেঁটে নাসিরউদ্দিন মাহমুদের পরিচয় পাওয়া যায়। রাতে তার ফেসবুক আইডিও ছিল। পরে সেই আইডি বন্ধ পাওয়া যায়।

পরে নাসির ইউ মাহমুদ বা নাসিরউদ্দিন মাহমুদ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য। তিনি কুঞ্জ ডেভলপার্স লিমিটেডের চেয়ারম্যান। উত্তরা ক্লাব লিমিটেডের ২০১৪-১৫ ও ২০১৫-১৬ সালে প্রেসিডেন্টের দায়িত্ব পালন করেছেন তিনি। ছিলেন লায়ন ক্লাব ইন্টারন্যাশনালের ডিসট্রিক্ট চেয়ারম্যান।

রাত থেকেই নাসিরউদ্দিনের ফোন নম্বর বন্ধ। তার প্রতিষ্ঠানে কল করেও পাওয়া যায়নি। উত্তরা ক্লাব এবং কুঞ্জ ডেভলপার্সের সঙ্গে যোগাযোগ করলেও তার অবস্থান জানা যায়নি।

তার দল জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সঙ্গে পরে কথা হয়। তিনি বলেন, ‘‘আমি জানি না। নাসিরউদ্দিন মাহমুদের নাম (পরীমনির) পোস্টে দেখিনি। পরীমনি তো কারো নাম বলেননি। নাম না বললে আমরা কিভাবে বুঝব?’

তবে পরীমনির শুরুতে নাম না জানালেও পরে তার বরাত দিয়ে নাসিরের নাম ছাপা হয়েছে গণমাধ্যমে। সকাল থেকে তার নামে থানায় অভিযোগ দেয়ার বিষয়টিও এসেছে।

বাবলু বলেন, ‘সরকারে পক্ষে নাম বলা হচ্ছে। অভিযোগ দাখিল করা হয়েছে। তার (পরীমনি) পোস্ট দেখেন, সেখানে কোনো নাম বলা হয়নি। মিডিয়াতে কী এসেছে জানি না। আমি পরীমনির পোস্টটা পড়েছি। নাম উল্লেখ না করা পর্যন্ত কিছু করা ঠিক হবে না।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..