1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফেইসবুকে ভাইরালের পর মা বাবার কাছে ফিরল শিশু

  • আপডেট টাইম : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৪১৮ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: ফেইসবুকে ভাইরালের হওয়ায় ১৪ দিন পর মা বাবার কাছে সমাজসেবা অফিসের মাধ্যমে মা বাবার কাছে ফিরে গেলো ১২ বছরের শিশু। হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের সাংকুচাইল গ্রামের এস, এম জালাল মাহফুজের ছেলে জামিল আহমদ ইমন (১২) গত ১১ মার্চ বাড়ি থেকে নিখোঁজ হয়। নিখোঁজের ৯ দিন পর পঞ্চগড় রেলস্টেশনে স্থানীয় লোকজন তাকে পেয়ে পঞ্চগড় থানা পুলিশের কাছে তুলে দেন। পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক রাসু বেগম শিশুটিকে উদ্ধার করে পঞ্চগড় জেলা সমাজসেবা অফিসের প্রবেশন অফিসার মোছা: লায়লা আরজুমানের মাধ্যমে শিশু হেফাজত খানায় রাখা হয়। নিখোঁজ ছেলেটি প্রথমে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর নানা বাড়ি বলে জানায়। পরে কমলগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার প্রাণেশ বর্মা শিশুর তথ্যটি যাচাই করে দেখতে পান এখানে তার নানার বাড়ি নেই। বিষয়টি নিয়ে স্থানীয় গণমাধ্যম কর্মী আলমগীর হোসেন সামাজিক যোগাযোগ মাধ্যমে শিশুটির ছবিসহ একটি পোস্ট দেন। এতে বিষয়টি ব্যাপকভাবে ভাইরাল হওয়ার পর শিশুটির পিতার নজরে আসে। অবশেষে গত ২৬ মার্চ শুক্রবার সাংবাদিক আলমগীর হোসেন এর সাখে ছেলের বাবা যোগাযোগ করে পঞ্চগড় জেলা সমাজসেবা অফিসের প্রবেশন অফিসার মোছা: লায়লা আরজুমান ও পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক রাসু বেগম এর মাধ্যমে নিখোঁজ ছেলেটিকে তার পিতা এস, এম জালাল মাহফুজের নিকট হস্তান্তর করা হয়।
পঞ্চগড় জেলা সমাজসেবা অফিসের প্রবেশন অফিসার মোছা: লায়লা আরজুমান রোববার বিকেলে এ প্রতিনিধির কাছে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। নিখোঁজের ১৪ দিন পর ছেলেটিকে ফিরে পেয়ে বাবা-মা ও পরিবারের সবাই আনন্দিত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..