1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে আড়াই হাজার ছাড়াল করোনা জয়ীর সংখ্যা

  • আপডেট টাইম : সোমবার, ২১ জুন, ২০২১
  • ২৫৫ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: মৌলভীবাজারে গত ২৪ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন আরও ৪১জন। ফলে জেলায় করোনাজয়ীর সংখ্যা আড়াই হাজার ছাড়িয়েছে। একদিনে সুস্থ হওয়া ৪১জনের মধ্যে ২০জন কুলাউড়ার, মৌলভীবাজার ২৫০শয্যা হাসপাতালের ১০জন,জুড়ীর ১০জন এবং শ্রীমঙ্গলে একজন রয়েছেন। জেলায় এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ২হাজার ৫০৫জনে।
আজ সোমবার (২১জুন) সিভিল সার্জন অফিসের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল রোববার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মৌলভীবাজার জেলার ৭৯জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে পজিটিভ এসেছে ১৬জনের। নমুনা পরীক্ষায় শনাক্তের হার ২০দশমিক ২৫শতাংশ।
নতুন শনাক্ত ১৬জনের মধ্যে ১১জন মৌলভীবাজার ২৫০শয্যা হাসপাতালের,শ্রীমঙ্গলের তিনজন,জুড়ীতে একজন এবং কুলাউড়ায় একজন রয়েছেন। ফলে জেলায় করোনায় আক্রান্তদের সংখ্যা বেড়ে দাঁড়াল ২হাজার ৭৪২ জনে। এছাড়া জেলায় এখন পর্যন্ত ৩৩জন মারা গেছেন। এদের মধ্যে রাজনগর ৩জন,কুলাউড়া ১জন, বড়লেখায় ১জন,কমলগঞ্জে ২জন, শ্রীমঙ্গলে ৬জন, জুড়ী ২ এবং সদর হাসপাতালের ১৮জন রয়েছেন। জেলায় বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা ২০১জন। যাদের মধ্যে হাসপাতালে ৬জন এবং বাড়িতে ১৯৫জন চিকিৎসাধীন রয়েছেন।

এব্যাপারে মৌলভীবাজার সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ এর সাথে দৈনিক মৌমাছি কন্ঠ ‘র আলাপকালে তিনি বলেন করেনা থেকে নিজে ও পরিবারকে সুরক্ষার জন্য সরকারী দিক নির্দেশনা মেনে চলার জন্য সবাইকে আহবান জানান। এছাড়াও তিনি মৌলভীবাজারে প্রায় আড়াই হাজার ছাড়াল করোনা জয়ীর সংখ্যা রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..