1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

মৌলভীবাজারে আড়াই হাজার ছাড়াল করোনা জয়ীর সংখ্যা

  • আপডেট টাইম : সোমবার, ২১ জুন, ২০২১
  • ১৭৭ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: মৌলভীবাজারে গত ২৪ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন আরও ৪১জন। ফলে জেলায় করোনাজয়ীর সংখ্যা আড়াই হাজার ছাড়িয়েছে। একদিনে সুস্থ হওয়া ৪১জনের মধ্যে ২০জন কুলাউড়ার, মৌলভীবাজার ২৫০শয্যা হাসপাতালের ১০জন,জুড়ীর ১০জন এবং শ্রীমঙ্গলে একজন রয়েছেন। জেলায় এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ২হাজার ৫০৫জনে।
আজ সোমবার (২১জুন) সিভিল সার্জন অফিসের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল রোববার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মৌলভীবাজার জেলার ৭৯জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে পজিটিভ এসেছে ১৬জনের। নমুনা পরীক্ষায় শনাক্তের হার ২০দশমিক ২৫শতাংশ।
নতুন শনাক্ত ১৬জনের মধ্যে ১১জন মৌলভীবাজার ২৫০শয্যা হাসপাতালের,শ্রীমঙ্গলের তিনজন,জুড়ীতে একজন এবং কুলাউড়ায় একজন রয়েছেন। ফলে জেলায় করোনায় আক্রান্তদের সংখ্যা বেড়ে দাঁড়াল ২হাজার ৭৪২ জনে। এছাড়া জেলায় এখন পর্যন্ত ৩৩জন মারা গেছেন। এদের মধ্যে রাজনগর ৩জন,কুলাউড়া ১জন, বড়লেখায় ১জন,কমলগঞ্জে ২জন, শ্রীমঙ্গলে ৬জন, জুড়ী ২ এবং সদর হাসপাতালের ১৮জন রয়েছেন। জেলায় বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা ২০১জন। যাদের মধ্যে হাসপাতালে ৬জন এবং বাড়িতে ১৯৫জন চিকিৎসাধীন রয়েছেন।

এব্যাপারে মৌলভীবাজার সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ এর সাথে দৈনিক মৌমাছি কন্ঠ ‘র আলাপকালে তিনি বলেন করেনা থেকে নিজে ও পরিবারকে সুরক্ষার জন্য সরকারী দিক নির্দেশনা মেনে চলার জন্য সবাইকে আহবান জানান। এছাড়াও তিনি মৌলভীবাজারে প্রায় আড়াই হাজার ছাড়াল করোনা জয়ীর সংখ্যা রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..