1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিয়ের খবরে যা বললেন মাহি

  • আপডেট টাইম : সোমবার, ২১ জুন, ২০২১
  • ২২৭ বার পঠিত

বিনোদন প্রতিবেদক,: কয়েক দিন ধরে ঢালিউডের বাতাসে গুঞ্জন, জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি নাকি আবার বিয়ে করেছেন। পাত্রের নাম রাকিব সরকার। তিনি গাজীপুরের রাজনীতিতে প্রভাবশালী পরিবারের সদস্য। পেশায় ব্যবসায়ী। ইত্যাদি ইত্যাদি। এ নিয়ে খবরও প্রকাশ হয় একাধিক সংবাদমাধ্যমে। তাতে বলা হয়, গত ১১ জুন রাতে তারা বিয়ে করেছেন। ওই রাতে বিয়ের কাতান শাড়ি পরে তোলা একটি ছবি ফেসবুকে শেয়ার করেন মাহি। ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ’। তারই সূত্র ধরে শনিবার ছড়িয়ে পড়ে তার বিয়ের গুঞ্জন। কিন্তু বিয়ের এই খবরকে পুরোপুরি গুজব বলে উড়িয়ে দিয়েছেন ‘পোড়ামন’ খ্যাত নায়িকা। বললেন, ‘আমি বিয়ে করিনি, বিয়ের খবরটি ভুয়া। আমার ফেসবুকে পোস্ট আছে, দেখলেই বুঝতে পারবেন।কী আছে নায়িকার ফেসবুক পোস্টে? জানার জন্য মাহির ভেরিফায়েড ফেসবুক পেজে ঢুকতেই চোখে পড়ল তার বর্তমান স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে তোলা একটি রোমান্টিক ছবি। সেটির ক্যাপশনে লেখা, ‘তুমি না থাকার শোক অন্য কাউকে নিয়ে ভাবতে দেয় না। আমি তো তোমার দিকেই চেয়ে থাকি, চোখ তো অন্যদিকে যায় না।

এই পোস্ট দিয়ে মাহি তার ভক্ত-সমালোচকদের জানিয়ে দিয়েছেন, অপু ছাড়া তার জীবনে, তার ভাবনায়, তার চোখে অন্য কোনো পুরুষ নেই। যদিও কয়েক মাস ধরে অভিনেত্রী তার স্বামী অপুর থেকে আলাদা থাকছেন। কিছুদিন আগে ফেসবুকে পোস্ট দিয়ে তিনি বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন। সেই মতো নাকি তাদের ডিভোর্সের প্রক্রিয়াও চলছে।

তবে ডিভোর্সের ঘোষণা দেয়ার দুদিন পরই স্বামীকে নিয়ে চাপাইনবাবগঞ্জে দাদা বাড়িতে বেড়াতে যান মাহি। সেখানে তার এক কাজিনকে মেকআপ করে দেয়ার ভিডিও নায়িকা পোস্ট করেন নিজের ফেসবুকে। সেই ভিডিওতে অপুকেও দেখা যায়। এখন আবার অপুর সঙ্গে তোলা ছবি পোস্ট করে জানাচ্ছেন, অপু ছাড়া তার ভাবনায় আর কেউ নেই। তাহলে কি ফের কাছাকাছি হচ্ছেন অপু-মাহি?

যদিও লোকমুখে শোনা যায়, অপুই মাহির প্রথম স্বামী নন। এর আগে ২০১৬ সালের মাঝামাঝি শাহরিয়ার ইসলাম শাওন নামে এক যুবক মাহিকে তার স্ত্রী বলে দাবি করেন। তারা নাকি এক মাস সংসারও করেছেন। ওই সময় শাওনের সঙ্গে তোলা মাহির বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এ নিয়ে পাল্টাপাল্টি মামলা মকদ্দমা হয়। তারই মাঝে সিলেটের ব্যবসায়ী অপুকে বিয়ে করেন মাহি।

সে সময় মাহির করা মামলায় গ্রেপ্তার হয়েছিলেন নায়িকার সঘোষিত স্বামী শাওন। ২০১৬ সালের ১৬ জুন আদালতে এক লাখ টাকা মুচলেকায় তিনি জামিনও পান। এর পরের বছর শাওনকে ওই মামলা থেকে অব্যাহতি দিতে আদালতে প্রতিবেদন দাখিল করে পুলিশ। তিনি অব্যাহতি পেয়েও যান। এরপর আর স্বামীর দাবি নিয়ে মাহির সামনে দাঁড়াননি শাওন। এবার রাকিব কী করেন, সেটাই দেখার।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..