1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে সামাজিক জবাবদিহিতা টুলস বিষয়ক ভ্যর্চুয়াল প্রশিক্ষন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ২২৪ বার পঠিত

নজরুল ইসলাম মুহিব: মৌলভীবাজার জেলা পলিসি ফোরামের সদস্যদের অংশ গ্রহনে এবং পি,ফর ডি প্রকল্পের আওতায় বৃটিশ কাউন্সিল ও ইউরোপিয় ই্উনিয়ন,বাংলাদেশ মন্ত্রি পরিষদ বিভাগের সহযোগিতায় সামাজিক জবাবদিহিতা টুলস বিষয়ক ভ্যর্চুয়াল প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে।
আজ (২২জুন) মঙ্গলবার সামাজিক জবাবদিহিতা টুলস বিষয়ক প্রশিক্ষন জেলার জেলা ম্যাজিষ্ট্রেট ও জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সভাপতিত্বে ভ্যর্চুয়াল প্রশিক্ষনের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মন্ত্রি পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব ও প্রকল্প পরিচালক পি,ফর ডি, ড. মোহাম্মদ গোলাম ফারুক।
প্রশিক্ষনে ফ্যাসিলেটর ছিলেন মন্ত্রি পরিষদ বিভাগের যুগ্ন সচিব ও উপ প্রকল্প পরিচালক পি,ফর ডি, মোছাম্মত আয়েশা আক্তার, মন্ত্রি পরিষদ বিভাগের উপ সচিব ও সহকারি প্রকল্প পরিচালক পি,ফর ডি,মো: মোখলেছুর রহমান।
স্বাগত বক্তব্য রাখেন পি,ফর ডি,টিম লিডার আরসেন ষ্টিপেন। বক্তব্য রাখেন ডেপুটি টিম লিডার নাজির আহমদ খান মোজাম্মেন হোসন নিয়োগি,আলমগীর মিয়া, আকলিমা চৌধুরী,জেলা পলিসি ফোরাম মৌলভীবাজার এর সভাপতি নজরুল ইসলাম মুহিব, সম্পাদক পরিতোষ দেব প্রমুখ। ভ্যর্চুয়াল প্রশিক্ষনে মৌলভীবাজার জেলা পলিসি ফোরামের ২০জন সদস্য অংশ গ্রহন করে।
প্রশিক্ষনে সামাজিক জবাবদিহিতা বিষয়ক টুলস, সিটিজেনস চার্টার, তথ্য অধিকার আইন, জাতীয় শোদ্ধাচার কৌশল,অভিযোগ ও প্রতিকার ব্যবস্থা বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..