1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

সীমানা নিয়ে বিরোধ বড়লেখায় প্রতিপক্ষের বিরুদ্ধে ফ্রান্স প্রবাসীর গাছ লুটের অভিযোগ লুন্ঠিত গাছের মূল্য উদ্ধার করে দিল পুলিশ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ২৩৮ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বড়লেখার উত্তর শাহবাজপুর ইউপির কুমারশাইল গ্রামের ফ্রান্স প্রবাসী ইলিয়াছ আলীর টিলার অর্ধলক্ষাধিক টাকার বিভিন্ন প্রজাতির গাছ কেটে রাতের আধারে লুট করে নিয়ে গেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার দুপুরে থানায় অভিযোগ দেওয়ার পর পুলিশ প্রতিপক্ষের নিকট থেকে লুন্ঠিত গাছের অংশ বিশেষের মূল্য উদ্ধার করে দিয়েছে।

জানা গেছে, প্রতিবেশি ফজলুর রহমান, পারুল মিয়া, সমছুল ইসলাম ও লুৎফুর রহমানের সাথে ভুমির সীমানা নিয়ে ফ্রান্স প্রবাসী ইলিয়াছ আলীর বিরোধ চলছিল। সোমবার রাতের আধারে প্রতিপক্ষের লোকজন ইলিয়াস আলীর মালিকানাধীন টিলা থেকে প্রায় ৭০ হাজার টাকার বিভিন্ন প্রজাতির গাছ কেটে নিয়ে যায়। মঙ্গলবার সকালে প্রবাসীর ভাই ইছহাক আলী প্রতিপক্ষের ৪ জনের বিরুদ্ধে শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রে গাছ লুটের লিখিত অভিযোগ দেন।

শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ ইন্সপেক্টর খোরশেদ আলম দৈনিক মৌমাছি কণ্ঠকে জানান, অভিযোগ পেয়েই তাৎক্ষণিক অভিযান চালিয়ে প্রতিপক্ষের নিকট থেকে কেটে নেওয়া গাছের আংশিক মূল্য উদ্ধার করেছেন। গাছগুলো সকালেই তারা অন্যত্র বিক্রি করে দিয়েছিল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..