1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সীমানা নিয়ে বিরোধ বড়লেখায় প্রতিপক্ষের বিরুদ্ধে ফ্রান্স প্রবাসীর গাছ লুটের অভিযোগ লুন্ঠিত গাছের মূল্য উদ্ধার করে দিল পুলিশ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৩০৮ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বড়লেখার উত্তর শাহবাজপুর ইউপির কুমারশাইল গ্রামের ফ্রান্স প্রবাসী ইলিয়াছ আলীর টিলার অর্ধলক্ষাধিক টাকার বিভিন্ন প্রজাতির গাছ কেটে রাতের আধারে লুট করে নিয়ে গেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার দুপুরে থানায় অভিযোগ দেওয়ার পর পুলিশ প্রতিপক্ষের নিকট থেকে লুন্ঠিত গাছের অংশ বিশেষের মূল্য উদ্ধার করে দিয়েছে।

জানা গেছে, প্রতিবেশি ফজলুর রহমান, পারুল মিয়া, সমছুল ইসলাম ও লুৎফুর রহমানের সাথে ভুমির সীমানা নিয়ে ফ্রান্স প্রবাসী ইলিয়াছ আলীর বিরোধ চলছিল। সোমবার রাতের আধারে প্রতিপক্ষের লোকজন ইলিয়াস আলীর মালিকানাধীন টিলা থেকে প্রায় ৭০ হাজার টাকার বিভিন্ন প্রজাতির গাছ কেটে নিয়ে যায়। মঙ্গলবার সকালে প্রবাসীর ভাই ইছহাক আলী প্রতিপক্ষের ৪ জনের বিরুদ্ধে শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রে গাছ লুটের লিখিত অভিযোগ দেন।

শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ ইন্সপেক্টর খোরশেদ আলম দৈনিক মৌমাছি কণ্ঠকে জানান, অভিযোগ পেয়েই তাৎক্ষণিক অভিযান চালিয়ে প্রতিপক্ষের নিকট থেকে কেটে নেওয়া গাছের আংশিক মূল্য উদ্ধার করেছেন। গাছগুলো সকালেই তারা অন্যত্র বিক্রি করে দিয়েছিল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..