1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এবার পুনমকে নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করলেন ‘প্রাক্তন স্বামী’

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সম্প্রতি ভারতীয় অভিনেত্রী পুনম পান্ডের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার একদিন পর প্রকাশ্যে এসে জানান, তিনি বেঁচে আছেন। মূলত বিশ্ব ক্যানসার দিবস উপলক্ষ্যে ‘জরায়ুমুখের ক্যানসার’ নিয়ে সচেতনতা বৃদ্ধি করতেই নাকি এমনটি করেছিলেন এই অভিনেত্রী। এরপরই সমালোচনার তীরে বিদ্ধ হতে থাকেন পুনম।

এবার রুদ্ধশ্বাস ঘটনার পর চাঞ্চল্যকর মন্তব্য করেছেন অভিনেত্রীর ‘প্রাক্তন স্বামী’ স্যাম বম্বে।

ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, স্যাম বম্বে দুটি চাঞ্চল্যকর মন্তব্য করেছেন। এক, পুনমের সঙ্গে তার এখনও বিচ্ছেদ হয়নি। দুই, পুনম দেশের সবচেয়ে শক্তিশালী মহিলা। একদিন সবাই ওঁকে বুঝবেন।

স্যাম দাবি করেন, যখন পুনমের মৃত্যুর খবর রটেছিল তখন থেকে তিনি সেই খবর অবিশ্বাস করেছেন। তার মতে, পুনমের খারাপ কিছু হয়নি সেটা তিনি অন্তর থেকে অনুভব করতে পেরেছেন। যুক্তি, কারও সঙ্গে কেউ যদি অন্তর থেকে একাত্ম থাকেন তা হলে এই ধরনের অনুভূতি তৈরি হয়। তার ক্ষেত্রেও সেটাই। সেই জোরেই তিনি সংবাদমাধ্যম এবং সামাজিক পাতায় দাবি জানিয়েছিলেন, অভিনেত্রীর কিছুই হয়নি। তিনি বিশ্বাস করতে পারছেন না। খুব শিগগিরিই কিছু একটা জানাতে পারবেন। সবটা প্রকাশ্যে আসবে। এই জায়গা থেকেই তিনি খুশি, পুনম বেঁচে আছেন। ভালো আছেন।

একই সঙ্গে পুনমের প্রতি তার জোরালো সমর্থন, দেশের সবচেয়ে শক্তিশালী নারী। তাই তো জরায়ুর ক্যান্সারের মতো বিষয়কে নিজের জীবনের সঙ্গে জড়িয়ে নিতে পেরেছেন। এখনও মানসিক দিক থেকে মারাত্মক শক্তিশালীরা চট করে নিজের জীবনে মৃত্যুকে ঠাঁই দিতে পারেন না। পুনম সেটা পেরেছেন।

আজ সবাই তাকে কটাক্ষে বিদ্ধ করছেন। আগামীতে তার সাহসিকতার প্রশংসা করবে গোটা দেশ। বুঝতে পারবে পুনমকে। আসলে অভিনেত্রী তার সময়ের থেকে অনেকটা এগিয়ে।

২০২০ সালের সেপ্টেম্বরে গাঁটছড়া বেঁধেছিলেন পুনম-স্যাম। সেই মাসেই গোয়ায় মধুচন্দ্রিমায় গিয়ে বিতর্কে জড়ান। দক্ষিণ গোয়ার ক্যানাকোনা থানায় স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেন তিনি। তার পর মাসখানেকের মধ্যে বিচ্ছেদ হয় স্যাম-পুনমের।

ভারতে প্রতি বছর জরায়ুমুখের ক্যানসারে লাখ লাখ নারী আক্রান্ত হন। তাদের জন্য মডেল হয়ে এসেছেন পুনম। যদিও নিজের এই মিথ্যার জন্য ক্ষমা চেয়েছেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..