1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুড়ীতে ব্যাডমিন্টন প্রতিযোগিতা

  • আপডেট টাইম : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪২ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি : তৃণমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়নের লক্ষ্যে জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় অনুর্ধ্ব-১৬ বছরের বালক-বালিকাদের নিয়ে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জুড়ী উপজেলা পরিষদ অফিসার্স ক্লাব ব্যাডমিন্টন কোর্টে অনুর্ধ্ব-১৬ বছরের বালক-বালিকাদের নিয়ে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়। ব্যাডমিন্টন প্রতিযোগিতায় মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩৬ জন বালক ও বালিকা অংশ গ্রহন করে। ব্যাডমিন্টন প্রতিযোগিতায় খেলা পরিচালনা করেন ব্যাডমিন্টন রেফারি হারুনুর রশিদ হীরা।
ব্যাডমিন্টন প্রতিযোগিতা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স-আপদের (একক ও দ্বৈত) মাঝে জেলা ক্রীড়া অফিস মৌলভীবাজার এর ব্যবস্থাপনায় পুরস্কার বিতরণ করা হয়। ব্যাডমিন্টন প্রতিযোগিতায় বালক (একক) চ্যাম্পিয়ন হয় নিরোধ বিহারী উচ্চ বিদ্যালয়ের নাইম আহমেদ ও রানার্স-আপ জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের তানজিম আহমদ, বালিকা (একক) চ্যাম্পিয়ন হয় নিরোধ বিহারী উচ্চ বিদ্যালয়ের সপ্তদ্বীপা দাশ ও রানার্স-আপ মুক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়েশা সিদ্দিকা মাহীন, বালক (দ্বৈত) চ্যাম্পিয়ন হয় নিরোধ বিহারী উচ্চ বিদ্যালয়ের আদিল হোসেন ও নাইম আহমদ জুটি ও রানার্স-আপ জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের তানজিম আহমদ ও তাসিফা আহমেদ জুটি, বালিকা (দ্বৈত) চ্যাম্পিয়ন হয় নিরোধ বিহারী উচ্চ বিদ্যালয়ের সপ্তদ্বীপা দাশ ও পল্লবী রানী দাশ জুটি এবং রানার্স-আপ মুক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের আরিশা রহমান তানিশা ও তনিমা আক্তার জুটি। জুড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাশ এর সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং। বিশেষ অতিথি ছিলেন মুক্তদির বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসাক আলী। জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ এবং বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও প্রতিযোগীদের অভিবাবক বৃন্দ উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..