1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিপুণের প্যানেলের সভাপতি হওয়া নিয়ে যা বললেন আরশাদ আদনান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৫০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৭ এপ্রিল। নির্বাচনকে কেন্দ্র করে এরই মধ্যে প্যানেল সাজাতে ব্যস্ত হয়ে পড়েছেন সম্ভাব্য প্রার্থীরা। তবে মিশা-ডিপজল প্যানেল প্রস্তুত হলেও নিপুণের প্যানেলে সভাপতি প্রার্থী কে হচ্ছেন সেটা এখনও স্পষ্ট নয়।

ঢালিপাড়ায় গুঞ্জন রয়েছে- সভাপতির খোঁজে রীতিমতো মাঠ চষে বেড়াচ্ছেন নিপুণ।

কিন্তু এখন পর্যন্ত কাউকে নির্ধারণ করতে পারেননি এই নায়িকা। ইলিয়াস কাঞ্চন, ফেরদৌস, অনন্ত জলিলের দারস্থ হলেও তিনজনই ফিরিয়ে দিয়েছেন নিপুণকে। তারা কিউই নির্বাচন করবেন না বলে জানিয়ে দিয়েছেন।

সর্বশেষ গুঞ্জন রটে চিত্রনায়ক শাকিব খানকে সভাপতি পদে চাচ্ছেন নিপুণ। কিন্তু নায়িকার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনিও। ঢালিউডের এই সুপারস্টারের পক্ষ থেকে জানানো হয়, বর্তমানে নির্বাচন নয়, সিনেমা নিয়ে ব্যস্ত থাকতে চান শাকিব।

নিপুণের প্যানেলে সভাপতি প্রার্থী কে হচ্ছেন? এ নিয়ে জোর চর্চা চলছে সিনেমাপাড়ায়। এদিকে নিপুণের প্যানেলের সভাপতি হিসেবে সবশেষ নাম উঠেছে আরশাদ আদনানের। সম্প্রতি দেশের এক গণমাধ্যমে মুখ খুলেছেন তিনি।

আরশাদ আদনান বলেন, আমি কোনো শিল্পী সমিতির নির্বাচন করব না। সমিতির কোনো পদে যাওয়ার ইচ্ছা নেই। আমি মুক্তভাবে কাজ করতে পছন্দ করি। চলচিত্রের জন্য কাজ করতে পছন্দ করি।

তিনি আরও বলেন, কাজ করতে গেলে সমিতিতে থাকা দরকার বলে মনে করি না। যাদের কোনো কাজ নেই, তারা এ সমিতিগুলোতে থাকে। কাজ করার মানুষ সমিতিতে বসে আড্ডা মারে না।

প্রসঙ্গত, গত ৪ মার্চ চলচ্চিত্র শিল্পী সমিতির তফসিল প্রকাশ করা হয়। ভোট গ্রহণ ও প্রাথমিক ফল প্রকাশ আগামী ২৭ এপ্রিল। এ দিন সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল পাঁচটা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..