1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হাসপাতালে অমিতাভ বচ্চন

  • আপডেট টাইম : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ২৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :বলিউডের ‘বিগ বি’ অমিতাভ বচ্চনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়, শ্বাস নিতে সমস্যাজনিত কারণে অমিতাভ বচ্চনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে অমিতাভের অস্ত্রোপচার করা হয়েছিলো।

মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, সম্প্রতি তার একটি এনজিওপ্লাস্টি সম্পন্ন হয়েছে। যদিও এ বিষয়ে অমিতাভ বচ্চনের পরিবার থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

তবে সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ অভিনেতা নিজেই একটি পোস্টে জানিয়েছিলেন, তিনি চিরকৃতজ্ঞ। তবে কোন বিষয়কে তিনি ইঙ্গিত করে তিনি এই পোস্ট দিয়েছেন তা এখনো নিশ্চিত করে জানা যায়নি।

উল্লেখ্য, ৮১ বছর বয়সী অমিতাভ বচ্চন এই বয়সেও নিয়মিত শরীরচর্চা করেন বলে জানা গেছে। গত বছর হায়দ্রাবাদে ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিং করতে গিয়ে আহত হন বর্ষীয়ান এই অভিনেতা। এতে তার পাঁজরের তরুণাস্থি এবং ডান পাঁজরের পেশি ছিঁড়ে যায়, এরপর চিকিৎসকদের পরামর্শে কয়েক মাস বিশ্রামে ছিলেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..