1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৯:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি,  এবার লঞ্চভাড়াও বাড়লো, ধর্মঘট প্রত্যাহার, গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার মিশনে স্কটল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান, আফগান ও ভারতের বিদায়ঘণ্টা বাজিয়ে সেমিতে নিউজিল্যান্ড, সড়কে নেমেছে গণপরিবহন, কোন বাসে কত বাড়লো ভাড়া, সিএনজিচালিত গাড়িতে বাড়তি ভাড়া নয়

বৃষ্টির পর চ্যাপম্যানকে ফেরালেন মেহেদী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ৮৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: বৃষ্টির বিরতির পর আবারও উইকেট হারিয়েছে নিউজিল্যান্ড। দ্বিতীয় টি-টোয়েন্টিতে তাদের সংগ্রহ দাঁড়িয়েছে ১৪ ওভারে ৫ উইকেটে ১১৭ রান।

এর আগে নেপিয়ারে টস জেতে বাংলাদেশ। প্রথম টি-টোয়েন্টি হেরে যাওয়ায় সিরিজ বাঁচাতে এই ম্যাচ জয়ের বিকল্প নেই। এর পর নেপিয়ারের দুর্যোগপূর্ণ আবহাওয়াও আজ খুব ভাবাচ্ছে সফরকারীদের। তাই টস জিতে শুরুতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ।

প্রথম ওভারে এসেছিলেন স্পিনার নাসুম। কিন্তু আগের ম্যাচের মতো প্রভাব রাখতে পারেননি। গাপটিল ও অ্যালেন বাউন্ডারি মেরেই খেলা শুরু করেন এই ওভার। মার্টিন গাপটিল ও অ্যালেনের ঝড়ো শুরুতেই মনে হচ্ছিল আরও বিপজ্জনক হয়ে যাবে এই জুটি। কিন্তও পাওয়ার প্লের মাঝেই তাদের বিদায় দিয়েছে বাংলাদেশ।

সবচেয়ে বেশি ঝড়টা ছিল তাসকিনের চতুর্থ ওভারে। অ্যালেন ও গাপটিল একটি করে ছয় মারেন। একবার অবশ্য অ্যালেনকে জীবন দেন মাহমুদউল্লাহ। তাসকিনের বল উড়িয়ে মারলেও ক্যাচ নিতে পারেননি বাংলাদেশ অধিনায়ক। তবে শেষ বলে কোনও ভুল করেননি নাসুম। তাসকিনের এই ওভারেই ১০ বলে ১৭ রানে ক্যাচ দিয়ে ফেরেন অ্যালেন।

ষষ্ঠ ওভারে ফেরেন গাপটিলও। হাত খোলার চেষ্টায় ছিলেন কিউই ব্যাটসম্যান। কিন্তু সাউফউদ্দিনের বলে এক হাতেই তার অসাধারণ ক্যাচ নিয়েছেন তাসকিন। গাপটিল ফেরেন ২১ রানে। পরের ওভারের প্রথম বলে শরিফুলকে উড়িয়ে মারতে গিয়ে তালুবন্দি হন কনওয়ে। কিউই ব্যাটসম্যান ফেরেন ৯ বলে ১৫ রানে। যেটি ছিল শরিফুলের প্রথম আন্তর্জাতিক উইকেট। দ্রুত তিন উইকেট পড়ে যাওয়ায় শ্লথ হয়ে পড়েছিল রানের চাকা।

তবে বৃষ্টি হানার আগে কিছু শটস খেলে আবারও কিউইদের টেনে তোলার চেষ্টা করছিলেন ফিলিপস ও উইল ইয়ং। সেই ইয়ংকেই (১৪) অসাধারণ ঘূর্ণিতে সাজঘরে ফিরিয়েছেন মেহেদী।

২০-২৫ মিনিটের মতো খেলা বন্ধ থাকার পর অবশ্য ঠিকই গড়ায় খেলা। বিরতির পর আবারও কিউইদের চাপে ফেলেন মেহেদী। ১৪তম ওভারে ফিরতি ক্যাচ নিয়ে চ্যাপম্যানকে (৭) বিদায় দেন এই অফস্পিনার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..