1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিধিনিষেধ বাস্তবায়নে দেশব্যাপী কাজ করছে র‌্যাব

  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১৯৬ বার পঠিত

অনলাইন ডেস্ক: সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে পুলিশ ও সেনাবাহিনীর পাশাপাশি দেশব্যাপী জনসচেতনতা বৃদ্ধি, টহল ও চেকপোস্ট কার্যক্রম চালাচ্ছে পুলিশের এলিট ফোর্স ‘র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিন’ (র‌্যাব)। দ্বিতীয় দিনে বিধিনিষেধ অমান্য করে বাইরে বের হওয়ায় ৫৯টি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২১৩ জনকে দুই লাখ টাকার বেশি জরিমানা আদায় করেছে বাহিনীটি। শুক্রবার সন্ধ্যায় র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) ইমরান খান ঢাকা টাইমসকে এ তথ্য জানিয়েছেন।

এএসপি ইমরান খান জানান, শুক্রবার সকাল থেকে বিধিনিষেধ বাস্তবায়নে সারাদেশে র‌্যাবের ১৬৬টি টহল ও ১৪৫টি চেকপোস্ট পরিচালনা করা হয়েছে। এ সময়ে বিনা প্রয়োজনে মানুষের চলাচল নিয়ন্ত্রণে জনসচেতনামূলক মাইকিং, লিফলেট বিতরণ ও বিনামূল্যে মাস্ক বিতরণ কর্মসূচি পরিচালনা করা হয়। বিধিনিষেধ বাস্তবায়নে গুরুত্বপূর্ণ সড়কে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন। এছাড়াও র‌্যাব জেলা প্রশাসনের সাথে সমন্বয়ের মাধ্যমে দেশব্যাপী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। বিধিনিষেধ অমান্য করে ঘরে বাহিরে বের হওয়ায় সারাদেশে র‌্যাবের ৫৯টি ভ্রাম্যমাণ আদালতে ২১৩ জন জরিমানা করা হয়। আজকে জরিমানা আদায় করা হয়েছে দুই লাখ ১৫ হাজার ৫৪০ টাকা।

এছাড়াও স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্বুদ্ধকরণে বিনামূল্যে প্রায় দুই হাজার মাস্ক বিতরণ করা হয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে হ্যান্ড স্যানিটাইজার সরবরাহ করা হয়। পাশাপাশি ১০০ দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করে পুলিশের এই বিশেষ বাহিনীটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..