1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিদেশগামী ও বিদেশফেরত যাত্রীদের জন্য অভ্যন্তরীণ ফ্লাইট চালু

  • আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৪৬৫ বার পঠিত

অনলাইন ডেস্ক: চলমান কঠোর বিধিনিষেধের মধ্যে শুধু বিদেশগামী ও বিদেশফেরত যাত্রীদের জন্য অভ্যন্তরীণ ফ্লাইট চালু করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এবং ইউএস বাংলা এয়ারলাইনস। শনিবার এয়ারলাইন্স দুটি পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। এর আগে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে ১ জুলাই থেকে ঘোষণা দেওয়া কঠোর বিধিনিষেধে দেশের অভ্যন্তরীণ গন্তব্যগুলোতে ফ্লাইট চলাচল বন্ধ করে দিয়েছিল সরকার। তবে আন্তর্জাতিক ফ্লাইট শুরু থেকে চালু রাখা হয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজ্ঞপ্তিতে বলা হয়, বিদেশগামী বা বিদেশ থেকে আসা ট্রানজিট যাত্রীরা বিমানবন্দরের বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সেলস কাউন্টার থেকে টিকিট নিতে পারবেন।ইউএস বাংলা এয়ারলাইন্স জানিয়েছে, কঠোর বিধিনিষেধ মেনে শুধু বিদেশফেরত ও বিদেশগামী যাত্রীদের সেবা দিতে ৭ জুলাই পর্যন্ত ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর ও কক্সবাজার—এ রুটগুলোতে ফ্লাইট পরিচালনা করবে। এদিকে বিদেশগামী ও বিদেশফেরত যাত্রীদের কথা বিবেচনা করে ১ জুলাই বিকেলে অভ্যন্তরীণ ফ্লাইট চলাচলের অনুমতি দেয় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। ফ্লাইট পরিচালনার ক্ষেত্রে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে এয়ারলাইনসগুলোকে নির্দেশ দেয় বেবিচক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..