1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বাবার বিচ্ছেদের পর যা বললেন আমির কন্যা

  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২১৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : ১৫ বছরের সংসারের ইতি টেনেছেন বলিউড অভিনেতা আমির খান ও কিরণ রাও। তাদের দুজনের জুটিকে বলা হত বলিউডের অন্যতম পারফেক্ট জুটি। এত বছর একসঙ্গে সংসার করেছেন তারা। কিরণ নাকি ঘর এবং বাইরে দুটোই দারুণ ভাবে পরিচালনা করেন, আর এটাই তাদের সম্পর্কের চাবিকাঠি। কিন্তু এই জুটিই এবার সকলকে অবাক করে নিজেদের বিচ্ছেদ ঘোষণা করেছে।

গত শনিবার যৌথ বিবৃতি দিয়ে আমির খান ও কিরণ রাও জানিয়েছেন, তারা আর একসঙ্গে সংসার করবেন না। তবে ছেলে আজাদের সব দায়িত্ব পালন করবেন মা ও বাবা হিসেবে। এই বিবাহ-বিচ্ছেদকে একটি নতুন অধ্যায়ের সূচনা হিসেবে দেখতে বলেছেন আমির ও কিরণ দু’জনেই।

আমির-কিরণের এমন বিবৃতির পরই ইনস্টাগ্রামে মুখ খুলেছেন আমিরকন্যা ইরা খান। ইনস্টাগ্রাম স্টোরিতে ইরা শেয়ার করেছেন নিজের একটি শুয়ে থাকার ছবি। নীল ট্যাঙ্ক টপ পরে ভ্রূ-এর অঙ্গভঙ্গি করে আমিরের প্রথম পক্ষের মেয়ে ইরা রহস্যময় এক পোস্ট করেছেন। যার লেখা সাফ জানাচ্ছে, আমির-কিরণের বিবাহ-বিচ্ছেদকেই কটাক্ষ করেছেন তিনি। ছবির সঙ্গে ইরার মন্তব্য, আগামী কালের পর্যালোচনা কী। এরই সঙ্গে ইরা জুড়ে দিয়েছেন, এটা কী হতে যাচ্ছে?

বাবার বিবাহ-বিচ্ছেদ যদিও ইরা খানের জীবনে নতুন নয়। ইরা খান আমিরের প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তের মেয়ে। দ্বিতীয় বার একই ঘটনার পুনরাবৃত্তিতে কী বললেন তিনি, তা নিয়ে সবারই আগ্রহ রয়েছে। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে আমিরের বিবাহ-বিচ্ছেদের পর সরাসরি কিছু না বললেও ইনস্টগ্রামে একটি ছবি পোস্ট করে সেখানে পেস্ট্রির ছবি জুড়েছেন ইরা। নেটপাড়ার বাসিন্দাদের অনেকেরই ধারণা, বাবা ও কিরণের এই কাণ্ড দেখে পেস্ট্রি খেতে খেতে তা উপভোগ করার মতো ঘটনা বলেই সাবধানী কটাক্ষ করেছেন মেয়ে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..