1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে গণমাধ্যম এড়িয়ে গেলেন হেফাজত নেতারা

  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২০৬ বার পঠিত

অনলাইন ডেস্ক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে সাক্ষাৎ করেছে হেফাজত ইসলামের শীর্ষ কয়েকজন নেতা। সাক্ষাৎ শেষে গণমাধ্যমকর্মীরা হেফাজত নেতাদের কাছে বৈঠক সম্পর্কে জানতে চাইলে তারা বিষয়টি এড়িয়ে যান। আজ (সোমবার) রাত ৮টা ৩৭ মিনিটে মন্ত্রীর ধানমন্ডির বাসায় যান হেফাজতের আমির জুনায়েদ বাবুনগরীর নেতৃত্ব মহাসচিব মাওলানা নুরুল ইসলাম জিহাদি ও হেফাজতের প্রয়াত আমির শাহ আহমদ শফীর একান্ত সহকারী শফিউল আলম। প্রায় ২ ঘণ্টার বৈঠকে শেষে রাত সাড়ে ১০টার দিকে তারা বের হয়ে যান। তারা বেরিয়ে যাওয়ার সময় গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি।

এদিকে হেফাজত নেতাদের ছাড়াও বিভিন্ন বাহিনীর কর্মকর্তাদেরও মন্ত্রীর বাসায় প্রবেশ করতে দেখা গেছে। বৈঠকে অংশ নিতে সোমবার চট্টগ্রাম থেকে ঢাকায় এসেছেন জুনায়েদ বাবুনগরী। এরপর তিনি রাজধানীর খিলগাঁও এলাকার একটি মাদরাসায় বিশ্রাম নেন। এরপর সেখান থেকে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান। জানা গেছে, রাতেই হেফাজতের আমির জুনায়েদ বাবুনগরী চট্টগ্রাম হাটহাজারী মাদরাসায় ফিরে যাবেন।  তবে হেফাজত সূত্রে জানা গেছে, বৈঠকে কওমি মাদরাসা খুলে দেওয়া, কওমি মাদরাসাগুলোর কোরবানি সময় চামড়া সংগ্রহ, হেফাজত নেতা কর্মীদের মুক্তি ও মামলার বিষয়ে আলোচনা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..