1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

খেলা ব্রাজিলে ,পুলিশের মাইকিং ব্রাহ্মণবাড়িয়ায়

  • আপডেট টাইম : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১৬১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: আগামীকাল সকালে কোপা আমেরিকার ফাইনাল ম্যাচে চির প্রতিদ্বন্দী ব্রাজিল- আর্জেন্টিনা লড়াই করবে। খেলা শুরু রোববার ভোর ৬টায়। এই দু’দলের সমর্থন নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সমর্থকদের মধ্যে বেড়েই চলেছে উৎসাহ-উত্তেজনা।

এমনকি ঘটেছে সংঘর্ষের ঘটনাও। তাই ব্রাহ্মণবাড়িয়া পুলিশ এই ম্যাচকে ঘিরে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা রুখতে নিয়েছে বিশেষ নিরাপত্তামূলক ব্যবস্থা।

এরই অংশ হিসেবে আজ শনিবার সকাল থেকে পুলিশের পক্ষ থেকে মাইকিং করে সতর্কতামূলক প্রচারণা শুরু হয়েছে। জেলা শহর ও উপজেলায় অটোরিকশা, সিএনজি ও পিকআপযোগে মাইকিং করা হচ্ছে।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, খেলার বিষয়ে প্রচারণা চালাতে গাড়িতেও মাইক লাগানো হয়েছে। এছাড়া সদর মডেল থানার ১৫টি বিটের কর্মকর্তারা মাইকিং শুরু করেছেন। বাইরে প্রজেক্টরে গণজমায়েত হয়ে খেলা দেখা যাবে না, বাসায় বসে খেলা দেখতে হবে। এছাড়া খেলাপরবর্তী কোনো বিজয় মিছিল করা যাবে না।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, কোপা আমেরিকার খেলা নিয়ে এরই মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। তাই জেলা পুলিশ থেকে অতিরিক্ত সতর্কতামূলক ব্যবস্থা নেয়া হচ্ছে।

তিনি আরও বলেন, ফাইনাল খেলা যেন খোলা জায়গায় বড় স্ক্রিনে, কোনো ক্লাবে বা চায়ের দোকানে দেখার আয়োজন না করা হয়, তা মাইকিং করে জানিয়ে দেয়া হচ্ছে। ফাইনাল খেলার দিন ভোর ৫টা থেকে মাঠে থাকবে পুলিশের বিশেষ টিম। এছাড়া জেলার ১১৬টি বিটে চারজন করে কাজ করবে। পাশাপাশি গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হবে। খেলা শেষ হওয়ার পর কোনো অবস্থাতেই বিজয় মিছিল করা যাবে না। এজন্য স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তা চায় পুলিশ।

খেলা নিয়ে তর্কবিতর্কের জেরে গত ৬ জুলাই ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নে রেজাউল নামের এক ব্রাজিল সমর্থকের চাচা নওয়াব মিয়াকে মারধর করে আর্জেন্টিনা সমর্থক জীবন মিয়ার লোকজন। এ মারধরের জেরে ওই রাতেই আর্জেন্টিনা সমর্থক জীবনের তিন সহযোগীকে মারধর করে ব্রাজিল সমর্থক রেজাউলের লোকজন। বিষয়টি নিয়ে দেশব্যাপী সমালোচনার ঝড় ওঠে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..