1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

আমি তো এক বছরের জন্য বিয়ে করিনি: শ্রাবন্তীর স্বামী

  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১৭৫ বার পঠিত

বিনোদন ডেস্ক : একাধিক বিয়ে, বিচ্ছেদ ও সম্পর্কের ঘটনা নিয়ে বছরজুড়েই আলোচনাতে থাকেন টালিউড নায়িকা শ্রাবন্তী। প্রথম দুই সংসার ভাঙনের পর এই অভিনেত্রীর তৃতীয় বিয়েও ভাঙনের পথে।

আনুষ্ঠানিক ছাড়াছাড়ি না হলেও নায়িকা সাফ জানিয়ে দিয়েছেন রোশান সিংয়ের সঙ্গে তিনি আর সংসার করবেন না। এরইমধ্যে গুঞ্জন রয়েছে কলকাতার এক ধনাঢ্য ব্যবসায়ীর সঙ্গে মন দেওয়া নেওয়া করছেন শ্রাবন্তী। অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে বেশ কয়েকটি অনুষ্ঠানে দেখা গেছে তাকে। নতুন প্রেমিকের জন্মদিনে হিরার আংটি উপহার দিয়েছেন। বাসায় ডেকে এনে জম্পেশ পার্টিও করেছেন।

শ্রাবন্তী সংসার করতে না চাইলেও রোশান কিছুতেই তাকে ছাড়তে চাইছেন না। স্ত্রীকে ফিরে পেতে আদালতের দারস্থ হয়েছেন। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, শ্রাবন্তীর সংসার খুব বেশি সময় টেকে না। নতুন করে প্রেমে পড়তেও তার সময় লাগে না। এ বিষয়ে রোশানের সাফ কথা, এক বছরের জন্য তো আর বিয়ে করিনি।

গত বছরের ১৯ মে প্রেমিক রোশানের সঙ্গে সাতপাকে বাধা পড়েন শ্রাবন্তী। এক বছর না যেতেই সংসারে ভাঙনের গুঞ্জন ছড়িয়ে পড়ে। গুঞ্জন সত্যিতে পরিণত হয়। রোশানকে ছেড়ে আরও আগেই আলাদা বাসায় থাকছেন শ্রাবন্তী। দাম্পত্য জীবনের টানাপোড়েনের মধ্যে গত বছরের অক্টোবর থেকে আলাদা থাকছেন রোশান-শ্রাবন্তী। এর মধ্যে পুরনো তিক্ততা ভুলে শ্রাবন্তীর সঙ্গে সংসারে ফিরতে জুনের প্রথম সপ্তাহে আদালতের শরণাপন্ন হয়েছেন রোশান। রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস অর্থাৎ বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলা করেছেন।

রোশানের মামলার ভিত্তিতে শ্রাবন্তীকে বুধবার শিয়ালদহ কোর্টে উপস্থিত হয়ে বক্তব্য জানাতে সমন পাঠানো হয়েছিল; সমন গ্রহণ করলেও এ নায়িকা আদালতে উপস্থিত হননি। এ বিষয়ে রোশানের আইনজীবী শ্যামল মণ্ডল বলেন, সমন গ্রহণ করেও শ্রাবন্তী আসেননি।

এখন কার্যত লকডাউন চলছে। বিভিন্ন বিধিনিষেধ ও কড়াকড়ি রয়েছে। শ্রাবন্তীর সম্পর্ক ভাঙাগড়ার বিষয়টি কারোরই অজানা নয়। রাজীব বিশ্বাসের সঙ্গে খুব অল্প বয়সেই বিয়ে হয়েছিল নায়িকার। তবে সংসার সুখের ছিল সেই সম্পর্ক তেমনটা বলা যাবে না। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আইনি বিচ্ছেদ হয় দুজনের।

সেই বছরই মডেল কিষাণ বিরাজকে বিয়ে করেন নায়িকা। কিন্তু এক বছর পরেই আলাদা হয় এই জুটির পথ। অবশেষে ২০১৯ সালের জানুয়ারি মাসে আইনি বিচ্ছেদ হয় দুজনের। এর মাস কয়েকের মধ্যেই রোশান সিং-কে বিয়ে করেন শ্রাবন্তী। তার সঙ্গেও সংসার করতে চান না নায়িকা। টালিপাড়ায় গুঞ্জন— ইতোমধ্যে নাকি ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম সম্পর্ক জড়িয়ে পড়েছেন শ্রাবন্তী। কিন্তু এত কিছুর পরও রোশানের বক্তব্য—,’আমি তো এক বছরের জন্য বিয়ে করিনি, আমার তো এমন ভাবনা নয়, যে আমি বিয়ে করে ছেড়ে দেব। ও না বুঝুক, আমাকে বুঝতে হবে’।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..