1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৮:০২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি,  এবার লঞ্চভাড়াও বাড়লো, ধর্মঘট প্রত্যাহার, গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার মিশনে স্কটল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান, আফগান ও ভারতের বিদায়ঘণ্টা বাজিয়ে সেমিতে নিউজিল্যান্ড, সড়কে নেমেছে গণপরিবহন, কোন বাসে কত বাড়লো ভাড়া, সিএনজিচালিত গাড়িতে বাড়তি ভাড়া নয়

সুপার ড্যান্সার ৪: শিল্পার পরিবর্তে বিচারকের আসনে কারিশ্মা

  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১৪১ বার পঠিত

বিনোদন ডেস্ক :: পর্নকাণ্ডে অভিযুক্ত হয়ে রাজ কুন্দ্রা জেলে। পর্ন তৈরির অভিযোগে তাকে গ্রেফতার করেছেন মুম্বাই পুলিশ। ফলে প্রভাব পড়েছে স্ত্রী শিল্পা শেট্টির ভাবমূর্তিতে। স্বামী গ্রেফতার হওয়ার খবরে নিজের ভাবমূর্তি নষ্টের আঁচ পেয়েছেন শিল্পা। ডান্স রিয়্যালিটি শো সুপার ডান্সার ৪-এর বিচারকের আসনে ছিলেন তিনি। আপাতত শ্যুটিং থেকে বিরতি নিয়েছেন নায়িকা।

স্বামীর গ্রেফতারির পর নিজের সমস্ত শ্যুটিং বাতিল করেছেন শিল্পা। তার পরিবর্তে বিচারকের আসনে দেখা যাচ্ছে কারিশ্মা কাপুরকে। স্বামীর গ্রেফতারি এবং পারিবারিক জীবনে সমস্যার প্রভাবের জেরেই রিয়্যালিটি শো থেকে সরেছেন শিল্পা। সূত্রের খবর, প্রযোজনা সংস্থা শিল্পাকে সরিয়ে কারিশ্মাকেই সিজনের জন্য বিচারকের আসনে বসাতে চাইছে।

৯০-এর দশকের জনপ্রিয় অভিনেত্রী করিশ্মা কাপুর। শিল্পা ও কারিশ্মা বলিউডের সমসাময়িক অভিনেত্রী। এর আগেও রিয়্যালিটি শোতে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছে কারিশ্মাকে। স্টার প্লাসে নাচ বলিয়েতে দেখা গিয়েছিল তাকে। রিয়ালিটি শো-তে করিশ্মাকে আমন্ত্রণ জানানোর জন্য এক বিশেষ এপিসোডের আয়োজন করা হয়। লোলোর ছবির গানের তাল মেলাতে দেখা যায় প্রতিযোগিদের।

 

শো-এ পৃথ্বীরাজ নামে এক প্রতিযোগি করিশ্মার ‘আনাড়ি’ ছবির গান ‘ফুলো সা চেহরা তেরা’তে পারফর্ম করেন। কারিশ্মাকে ফিরিয়ে নিয়ে যায় তার ছোটবেলার স্মৃতিতে। অভিনেত্রী খুশি হয়ে সেই প্রতিযোগিকে ৫ জোড়া জুতো উপহার দেন। পর্বে আবেগপ্রবণ হয়ে পড়েন কারিশ্মা কাপুর। চোখ ভিজে আসে নায়িকার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..