1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিশ্বকাপে চোখ রেখে বাংলাদেশ সিরিজে অস্ট্রেলিয়া

  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ২৩৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: সিরিজ জয়ের তাড়না আছে বরাবরের মতোই। তবে অস্ট্রেলিয়ানদের দৃষ্টি আছে বিশ্বকাপেও। বাংলাদেশের বিপক্ষে সিরিজে বিশ্বকাপের জন্য প্রন্তুতি, বিশ্বকাপ দলে জায়গা পাওয়ার লড়াইয়ে নিজেদের মেলে ধরা আর ঝালিয়ে নেওয়ার ব্যাপারগুলোই মুখ্য বলে জানালেন এই সিরিজের অধিনায়ক ম্যাথু ওয়েড।

বাংলাদেশে আসার আগে ওয়েস্ট ইন্ডিজে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে এসেছে অস্ট্রেলিয়া। পাঁচ ম্যাচের সিরিজ এখানেও। এখনও পর্যন্ত যা সূচি, তাতে বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার শেষ টি-টোয়েন্টি সিরিজ এটিই। সংযুক্ত আরব আমিরাতে একটি ত্রিদেশীয় সিরিজের আলোচনা চলছে বটে, তবে চূড়ান্ত নয় এখনও।

বিশ্বকাপের আগে নিজেদের পরখ করার আপাতত শেষ সুযোগ তাই এই সিরিজেই। অস্ট্রেলিয়ার মূল দলের অনেকে না থাকায় অন্যদের জন্য সুযোগ, এখানে পারফর্ম করে বিশ্বকাপ দলে জায়গা পাওয়ার দাবি জানানোর। ওয়েস্ট ইন্ডিজ সিরিজে যেমন অস্ট্রেলিয়া ৪-১ ব্যবধানে হারলেও তিন নম্বরে নতুন ভূমিকায় দুর্দান্ত পারফর্ম করেছেন মিচেল মার্শ। হুট করে সুযোগ পেয়ে কিছুটা কাজে লাগিয়েছেন অ্যাশটন টার্নার।

বাংলাদেশের বিপক্ষে সিরিজেও এমন চাওয়া থাকবে দলের, সিরিজ শুরুর আগের দিন ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বললেন ওয়েড।

“হ্যাঁ, অবশ্যই (বিশ্বকাপের প্রস্তুতি নেওয়া)। ওয়েস্ট ইন্ডিজেও এটা আমরা করেছি। প্রত্যাশিত ফলাফল আমরা পাইনি। তবে কিছু কিছু ব্যাপার আমরা পেয়েছি, যা দেখতে চেয়েছিলাম। মিচ মার্শ, অ্যাশটন টার্নারদের কাছ থেকে যা চেয়েছি, পেয়েছি। আরও কয়েকজন আছে, তারা দেখিয়েছে যে এই পর্যায়ে তাদের সামর্থ্য আছে।”

“অবশ্যই আমরা এই সিরিজ জিততে চাই। প্রতিটি ম্যাচই আমরা সবসময় জিততে চাই। তবে এটা একটা সুযোগ সবাইকে দেখার যে বিভিন্ন ভূমিকায় তারা কেমন করছে, যাতে বিশ্বকাপের দল নির্বাচনের সময় বোঝা যায় কোন ভূমিকায় কে কেমন করছে। সেই সুযোগটি নিতে সবাই রোমাঞ্চিত। নানা জায়গায় নিজেদের তুলে ধরতে মুখিয়ে থাকবে অনেকেই।”

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..