1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাংলাদেশ-অস্ট্রেলিয়া ১ম টি-টোয়েন্টি কাল

  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ২২৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে কাল মাঠে নামবে টাইগাররা। ম্যাচ শুরু সন্ধ্যা ৬টায়। সকালে মিরপুর শেরেই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে কোভিড সতর্কতার মধ্যে অনুশীলন সেরেছে টিম অস্ট্রেলিয়া। এদিকে, বিকেল থেকে অনুশীলনে মাহমুদউল্লাহ-সাকিবরা।

ম্যাচের আগের দিন অস্ট্রেলিয়া ঘোষণা করেছে তাদের অধিনায়কের নাম। অ্যারন ফিঞ্চের পরিবর্তে এই সিরিজে দলকে নেতৃত্ব দেবেন ম্যাথু ওয়েথ। সকালে অনুশীলনে ফিল্ডিং, বোলিং ও ব্যাটিং ৩ বিভাগেই ব্যস্ত সময় পার করেছেন অস্ট্রেলয়িা দলের ক্রিকেটাররা। জ্বৈব সুরক্ষা বলয় মানতে প্র্যাকটিস ভেন্যুতে ছিল কড়াকড়ি নিরাপত্তা। বাইরের কাউকেই আসতে দেয়া হয়নি স্টেডিয়াম এলাকার আশেপাশে। এরপর অনুশীলন শেষে কড়া নিরাপত্তায় হোটেল ফিরে যায় টিম অস্ট্রেলিয়া। এদিকে ইনজুরির কারণে সিরিজ থেকে ছিটকে গেছেন অজি পেসার রাইলি মেরিডেথ। তার বদলে দলে ডাক পেলেন রিজার্ভে থাকা আরেক পেসার নাথান অ্যালিস।

বাকি চারটি ম্যাচ মাঠে গড়াবে যথাক্রমে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায়।

উল্লেখ্য, এরইমধ্যে ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। রবিবার দিবাগত রাতে দলের খেলোয়াড়দের নাম প্রকাশ করা হয়। স্কোয়াডে জায়গা পেয়েছেন জিম্বাবুয়ে সফরে না থাকা পেসার রুবেল হোসেন, বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন ও মোহাম্মদ মিঠুন। তবে, অস্ট্রেলিয়ার দেয়া শর্ত মেনে স্কোয়াডের বাইরে থাকতে হচ্ছে দলের অভিজ্ঞ খেলোয়াড় মুশফিকুর রহিমকে। এছাড়া, ওপেনারা তামিম ইকবাল, লিটন দাস আছেন ইনজুরিতে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..