1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পিএসজিতেই যাচ্ছেন মেসি, দাবি মালিকের ভাইয়ের

  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ২১৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: লোকজন যা আশা করেছিল, তারচেয়েও দ্রুত পাল্টে যাচ্ছে লিওনেল মেসির ভবিষ্যৎ। আর্জেন্টাইন ফরোয়ার্ডের সঙ্গে বার্সেলোনার ২০ বছরের সম্পর্ক শেষ হওয়ার ঘোষণা আসার সঙ্গে সঙ্গে শুরু হয়েছে আরেকটি আলোচনা। পরবর্তী ঠিকানা হিসেবে কোথায় যাচ্ছেন মেসি?

কেউ বলছেন, সাবেক গুরু পেপ গার্দিওয়ালার সঙ্গে ম্যানচেস্টার সিটিতে পুনর্মিলন হতে যাচ্ছে এলএমটেনের। কারও অভিমত, সাবেক বার্সা সতীর্থ-বন্ধু নেইমারের সঙ্গে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) ফের জুটি বাঁধতে পারেন তিনি। ইতিমধ্যে ফরাসি জায়ান্টদের আর্জেন্টাইন কোচ মাউরিসিও পচেত্তিনোর সঙ্গেও কথা হয়েছে বলে দাবি অনেকের।

তবে মেসির প্যারিসে যাওয়া নিয়ে চমকপ্রদ তথ্য দিয়েছেন পিএসজির মালিক কাতারের আমির নাসির আল খেলাইফির ভাই খালিদ বিন হামাদ বিন খলিফা আল-থানি। আর্জেন্টাইন তারকার সঙ্গে ফরাসি জায়ান্টদের আলোচনা সম্পন্ন হয়েছে এবং দ্রুত ঘোষণা আসতে পারে বলে তিনি নিশ্চিত করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

 

নিজের অফিশিয়াল ফেসবুক পেজে মেসির পিএসজির জার্সি পরিহিত এক ছবি পোস্ট করে খলিফা আল-থানি ক্যাপশনে লিখেছেন, ‘আলোচনা আনুষ্ঠানিকভাবে সম্পন্ন এবং ঘোষণা পরে আসবে।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..