1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস খাদে পড়ে নিহত ৭

  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ৩৬৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: কক্সবাজারের চকরিয়া ভেন্ডিবাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস খাদে পড়ে যাওয়ার ঘটনায় নারী-শিশুসহ ৭ জন নিহত হয়েছেন।

আজ রবিবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে চকরিয়া উপজেলার ভেন্ডিবাজার সংলগ্ন গ্রিন ভ্যালি কমিউনিটি সেন্টারের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন- চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী এলাকার ইসমাইলের স্ত্রী হাজেরা বেগম (৫৫), প্রদীপের স্ত্রী পুর্ণিমা (৩০), তার নিশু সন্তান সার্থক (২), ডুলাহাজারা এলাকার রতন বিজয় (৫৫) ও তার স্ত্রী মধুমিতা (৪৫)। অন্য দুজনের পরিচয় এখনো জানা যায়নি।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যোবাইর বলেন, রবিবার সকাল সাড়ে ১০টার দিকে চকরিয়া উপজেলার ভেন্ডি বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি মাইক্রোবাস খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে পাঁচজন ও হাসপাতালে চিকিৎসাধীন আরও দুজন প্রাণ হারান। মাইক্রোবাসটি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..