1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বানসালির ওয়েবে রেখার বদলে ঐশ্বরিয়া

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ১৮৮ বার পঠিত

অনলাইন ডেস্ক: লিউডের কিংবদন্তি অভিনেত্রী রেখাকে নিয়ে সিনেমা নির্মাণের ইচ্ছে ছিল ভারতের খ্যাতনামা পরিচালক সঞ্জয়লীলা বানসালির। তার স্বপ্নের প্রজেক্ট ‘হীরা মান্ডি’ ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে নেওয়ার কথাও চিন্তা করেছিলেন নির্মাতা। কিন্তু সর্বশেষ তথ্য অনুসারে, রেখা থাকছেন না এই সিরিজে। তার পরিবর্তে নির্মাতা বানসালি অন্য কাউকে নিয়ে ভাবছেন। বলিউডের একটি সূত্র জানিয়েছে, শুটিং সেটে রেখাকে নিয়ন্ত্রণ করা অত্যন্ত কঠিন। তিনি নাকি নিজের খেয়াল-খুশিমতো চলেন। এ কারণে সেটে নানাবিধ সমস্যা তৈরি হয়। কিন্তু সঞ্জয়লীলা তার প্রজেক্টে কোনো জটিলতা চান না। তাই রেখাকে বাদ দিতে পিছপা হননি তিনি।

বলিউডে গুঞ্জন রয়েছে, ২০১৬ সালে আদিত্য রায় কাপুরের ‘ফিতুর’ সিনেমায়ও নাকি রেখার নানা কাণ্ডকারখানার জেরে শেষ পর্যন্ত তাকে সরিয়ে টাবুকে নেওয়া হয়। তাই ‘হীরা মান্ডি’ সিরিজে কোনো সমস্যা তৈরি হোক বানসালি কোনোভাবেই তা চান না।  ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, রেখার পরিবর্তে ওয়েব সিরিজে বানসালি ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিচ্ছেন। এর ফলে দীর্ঘ ১১ বছর পর বানসালির নির্মাণে ঐশ্বরিয়াকে দেখা যাবে। সঞ্জয়লীলা বানসালি বরাবরই নিজের কাজের ব্যাপারে খুঁতখুঁতে এবং কঠিন। ‘গুজারিশ’ সিনেমার প্রস্তাব ফিরিয়ে দেওয়ার কারণে রণবীর কাপুরকে নিয়ে আর কোনো সিনেমাই করেননি তিনি। আবার সম্প্রতি পারিশ্রমিক নিয়ে মতবিরোধ হওয়ায় ‘বৈজু বাওরা’ সিনেমা থেকে দীপিকা পাডুকোনকে বাদ দিতেও দুবার ভাবেননি এ নির্মাতা।

 

পাকিস্তানের নিষিদ্ধ পল্লীর গল্প নিয়ে নির্মিত হবে ‘হীরা মান্ডি’। এটি দেখো যাবে নেটফ্লিক্সে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..