1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অন্তঃসত্ত্বা নুসরাতকে নিয়ে মুখ খুললেন যশ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ১৭১ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ভালোবেসে ধর্মীয় রীতি মেনে ২০১৯ সালের ১৯ জুন নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল। কয়েক মাস আগে নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি।

এরপর প্রকাশ্যে আসে নুসরাতের বেবি বাম্পের ছবি। কিন্তু নিখিল দাবি করেন- এ সন্তানের বাবা তিনি নন। শুরু হয় তুমুল সমালোচনা। অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের প্রেম টলিউডের ওপেন সিক্রেট। নেটিজেনদের ধারণা, নুসরাতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। কিন্তু বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি নুসরাত-যশ।

তবে নুসরাত আপাতত যশ দাশগুপ্তর সঙ্গেই বসবাস করছেন। একই লোকেশন থেকে ছবি দেওয়া, রাত-বিরেতে যশের পোষ্যের সঙ্গে নুসরাতের সেলফি তারই প্রমাণ। কিন্তু এতদিন বিষয়টি নিয়ে কথা বলতে রাজি হননি যশ। অবশেষে অন্তঃসত্ত্বা নুসরাতকে নিয়ে মুখ খুললেন এ অভিনেতা।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে যশ দাশগুপ্ত বলেন, আমার মনে হয় একজন অন্তঃসত্ত্বা নারীর ভালো সময় কাটানোর সম্পূর্ণ অধিকার রয়েছে। মানুষের মধ্যে একটু বিবেচনাবোধ থাকা উচিত। আমি জানি পাবলিক ফিগারদের ব্যক্তিগত জীবন থাকে না। কিন্তু মানুষের এটা মনে রাখা উচিত আমাদেরও একটা পরিবার আছে। একজন অন্তঃসত্ত্বা নারীর ভালো সময় কাটানোর মধ্যে কোনোরকম ভুল নেই।

ব‌্যক্তিগত নিয়ে দারুণ উচ্ছ্বসিত যশ। তা জানিয়ে এ অভিনেতা বলেন, ব্যক্তিগত জীবন নিয়ে আমি খুব খুশি। দুর্দান্ত সময় কাটাচ্ছি, তা নিয়ে কোনো সংশয় নেই।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..