1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পরীমণির মুক্তিতে বাধা নেই: আইনজীবী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ২৮৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: মামলার অভিযোগপত্র দাখিল হওয়ার আগ পর্যন্ত চিত্রনায়িকা পরীমণি জামিনে থাকবেন এবং মুক্তিতে আর কোনো বাধা নেই বলে জানিয়েছেন তার আইনজীবী মজিবুর রহমান।

আজ মঙ্গলবার (৩১ আগস্ট) বিকেলে পরীমণির মামলার জামিন আবেদন শুনানি শেষে তার আইনজীবী এসব কথা বলেন।

পরীমণির আইনজীবী মজিবুর রহমান বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৪৭ ধারায় পরীমণির বিরুদ্ধে মামলা করা হয়েছে। যেহেতু আসামি পরীমণি একজন নারী, দেশে-বিদেশে তার পরিচিত রয়েছে। এছাড়া তার কিছু সিনেমা প্রক্রিয়াধীন এবং পরিচালকের সঙ্গে এ বিষয়ে চুক্তি আছে। পরীমণির সিনেমার চুক্তি বাঁচাতে, শরীরিক অবস্থা বিবেচনায় এবং তিনি ইতোমধ্যে জেল হাজত ও পুলিশ হেফাজতে ২৬ দিন ছিলেন। তাকে তিন বার রিমান্ডে নেওয়া হয়েছে। এ মামলায় তার বিরুদ্ধে এখনো কোনো প্রমাণ রাষ্ট্রপক্ষ না দিতে পারায় আমরা আদালতের কাছে জামিন আবেদন করেছি। এসব বিবেচনায় বিজ্ঞ আদালত জামিন মঞ্জুর করেছেন।

তিনি বলেন, দেশে আইন আছে, আইনের শাসন আছে এবং আদালত আছে। আমাদের আদালতের ওপর আস্থা রাখতে হবে। এ মামলায় তার বিরুদ্ধে আইস ও এলএসডি রাখারও অভিযোগ ছিল। এমন একটি মামলায় নিম্ন আদালত ও হাইকোর্টে খুবই সতর্কতার সঙ্গে আইনি পদক্ষেপ নিয়েছি। আর সেই কারণে আজকে এ জামিন মঞ্জুর হয়েছে।

পরীমণির মুক্তিতে আর কোনো বাধা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘আপাতত পরীমণির মুক্তিতে কোনো বাধা নেই।’

আজকে পরীমণির মুক্ত হওয়ার সম্ভাবনা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমরা চেষ্টা করব যাতে আজকেই যেন তাকে জেলহাজত থেকে মুক্ত করা যায়।

এ ধরনের মামলায় এত দিন হাজাতবাস থাকার আর কোনো নজির আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, রিমান্ড বার বার নেওয়া যেতে পারে। তবে দেখতে হবে রিমান্ডের প্রয়োজনীয়তা কতটুকু। অপ্রয়োজনীয় রিমান্ড কখনো নেওয়া যাবে না। অপ্রয়োজনীয় রিমান্ড অবৈধ।

কী কন্ডিশনে আদালত রিমান্ড দিয়েছে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগপত্র হওয়ার আগ পর্যন্ত পরীমণি জামিনে থাকতে পারবেন বলে আদালত জানিয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..