1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গুলশানের বাসায় বাবা-মায়ের সঙ্গে থাকবে সেই দুই শিশু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৩২৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে নিয়ে জাপানি মা-বাংলাদেশি বাবার দুই শিশুকে রাজধানীর গুলশানের একটি বাসায় রাখার নির্দেশ দিয়েছে আদালত। তাদের সঙ্গে থাকবেন বাবা-মাও।

বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ মঙ্গলবার খাস কামরায় শিশু দুটির বক্তব্য শুনে এ আদেশ দেয়।

এর আগে সকালে ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে দুই শিশুকে আদালতে হাজির করা হয়। আদালত দুইপক্ষের আইনজীবীর বক্তব্য শুনে পরে শিশুদের বক্তব্য শুনে।

বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নাগরিক স্বামী শরীফ ইমরানের কাছ থেকে ১০ ও ১১ বছর বয়সী দুই মেয়েসন্তানকে ফিরে পেতে ১৯ আগস্ট হাইকোর্টে রিট করেন জাপানি নারী এরিকো। ওই দিন রিটের প্রাথমিক শুনানি নিয়ে হাইকোর্ট দুই শিশুকে হাজির করতে নির্দেশ দেয়।

আদালতের নির্দেশের পর গত ২২ আগস্ট দুই শিশুকে বাবা ইমরানের বারিধারার বাসা থেকে উদ্ধার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। পরে আদালতের নির্দেশেই তাদেরকে উইমেন সাপোর্ট সেন্টারে রাখা হয়।

শুনানিতে দুইপক্ষের আইনজীবীই শিশু দুটিকে ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে ভিন্ন কোনো জায়গায় নিয়ে যেতে আদালতের কাছে আবেদন করেন।

আদালতে শিশু দুটির বাবার পক্ষে শুনানি করেন আইনজীবী ফাওজিয়া করিম। মায়ের পক্ষে ছিলেন অ্যাডভোকেট শিশির মনির।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..