1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

ফ্রান্সকে রুখে দিল বসনিয়া

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৩০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: নিজেদের ভুলে পিছিয়ে পড়ার পর পরই সৌভাগ্যসূচক গোলে ম্যাচে ফিরল ফ্রান্স। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই ১০ জনের দলে পরিণত হওয়ায় বাকি সময়ে আর পেরে উঠল না বিশ্বচ্যাম্পিয়নরা। তাদের মাঠ থেকে পয়েন্ট নিয়ে ফিরল বসনিয়া ও হার্জেগোভিনা। ইউরোপিয়ান অঞ্চলের বিশ্বকাপ বাছাই পর্বে বুধবার রাতে ‘ডি’ গ্রুপের ম্যাচটি ১-১ ড্র হয়।

স্ত্রাসবুরে শুরুতে দুদলের খেলাই ছিল একটু ধীরগতির। এর মধ্যেই চতুর্থ মিনিটে সতীর্থের থ্রু বল ধরে করিম বেনজেমার নেওয়া শট ঠেকান সফরকারী গোলরক্ষক। যদিও পরে অফসাইডের পতাকা তোলেন লাইন্সম্যান। ২৬তম মিনিটে ভাগ্যের ফেরে গোল পাননি কিলিয়ান এমবাপে। দুরূহ কোণ থেকে পিএসজি তারকার প্রচেষ্টা বাধা পায় পোস্টে।

৩৫তম মিনিটে প্রথম ফ্রান্স গোলরক্ষকের পরীক্ষা নেয় বসনিয়া। বার্সেলোনার মিডফিল্ডার মিরালেম পিয়ানিচের ফ্রি কিক ডান দিকে ঝাঁপিয়ে ঠেকান উগো লরিস। পরের মিনিটেই জেকোর দারুণ গোলে এগিয়ে যায় সফরকারীরা। ফ্রান্সের তুমা লিমাঁ বল তুলে দেন জেকোর পায়ে। একটু এগিয়ে ২০ গজ দূর থেকে বাঁ পায়ের নিচু শটে বল জালে পাঠান ইন্টার মিলানের ৩৫ বছর বয়সী ফরোয়ার্ড। কোনো সুযোগই পাননি লরিস।

এগিয়ে যাওয়ার আনন্দ অবশ্য বেশিক্ষণ স্থায়ী হয়নি তাদের। ৩৯তম মিনিটে সমতায় ফেরে ফ্রান্স। এমবাপের কর্নারে কাছ থেকে হেড করতে ব্যর্থ হন গ্রিজমান। পেছনেই দাঁড়ানো জেকোর হেডে বল গ্রিজমানের গায়ে লেগে গোললাইন পেরিয়ে যায়। ৫১তম মিনিটে বড় ধাক্কা খায় ফ্রান্স। প্রতিপক্ষের একজনকে ফাউল করে শুরুতে হলুদ কার্ড দেখেন ডিফেন্ডার কুন্দে। পরে ভিএআরের সাহায্যে তাকে লাল কার্ড দেখান রেফারি।

একজন কম নিয়ে বাকি সময়ে পরিষ্কার সুযোগই তৈরি করতে পারেনি স্বাগতিকরা। মাঠ ছাড়ে পয়েন্ট হারানোর হতাশায়।

৪ ম্যাচে দুটি করে জয় ও ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে রয়েছে ফ্রান্স। আরেক ম্যাচে কাজাখস্তানের বিপক্ষে ২-২ ড্র করা ইউক্রেন ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে। পরের তিনটি স্থানে থাকা ফিনল্যান্ড (২ ম্যাচ), বসনিয়া (৩ ম্যাচ) ও কাজাখস্তানের (৩ ম্যাচ) পয়েন্ট সমান ২ করে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..