1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে এসএমই ফাউন্ডেশনের ৫দিন ব্যাপী প্রশিক্ষণ কোর্স সম্পন্ন

  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৮ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারে এসএমই ফাউন্ডেশনের ৫দিন ব্যাপী নতুন ব্যবসা সৃষ্টি শীর্ষক প্রশিক্ষণ কোর্স এর সমাপনী সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার দুপুরে ইএসডিপি সেমিনার রুমে সমাপনী দিনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন মৌলভীবাজার জেলা পরিষদ এর চেয়ারম্যান আলহাজ¦ মিছবাহুর রহমান। জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুন এর সভাপতিত্বে ও ইএসডিপি মৌলভীবাজার এর সমন্বয়ক নিয়াজ মোর্শেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেসিক ব্যাংক মৌলভীবাজার শাখা ব্যবস্থাপক জোনায়েদ খান ও ব্যাংক এশিয়া এর মৌলভীবাজার জেলা ব্যবস্থাপক সৈয়দ শওকত আলী।

এসময় বক্তব্য রাখেন এসএমই ফাউন্ডেশনের প্রশিক্ষক মনজুরুল হক, প্রশিক্ষণ উদ্যোক্তা সবুজ ছায়া এনজিও’র নির্বাহী পরিচালক রবিউল ইসলাম রাসেল, প্রশিক্ষণার্থী উদ্যোক্তা মীর টি সাপ্লাইয়ের সত্ত¡াধিকারী সৈয়দ ছায়েদ আহমেদ ও সবুজ ছায়া মহিলা উন্নয়ন সংস্থার সভানেত্রী ছালেহা বেগম ও মৌলভীবাজার রেড ক্রিসেন্ট সোসাইটির নির্বাহী সদস্য উদ্যোক্তা আলাল খান।

৫ দিন ব্যাপী প্রশিক্ষণে মৌলভীবাজার জেলার বিভিন্ন উপজেলার প্রায় ৩০ উদ্যোক্তা প্রশিক্ষণে অংশগ্রহণ করে এবং প্রশিক্ষণে নতুন উদ্যোক্তাদের অগ্রাধিকার দেয়া হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..