1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঘরের মাঠে ম্যানসিটির হোঁচট

  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: নিজেদের মাঠে আগের তিনটি লিগ ম্যাচের প্রতিটিতে প্রতিপক্ষের জালে বল পাঠিয়েছিল পাঁচবার করে। সেই ম্যানচেস্টার সিটি এবার গোলের দেখাই পেল না। এমনকি লক্ষ্যে শটই রাখতে পারল স্রেফ একটি। পেপ গার্দিওলার দলকে রুখে দিয়ে পয়েন্ট নিয়ে ফিরল সাউথ্যাম্পটন।

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে গত বুধবার লাইপজিগের বিপক্ষে ৬-৩ গোলে জয়ের পর সমর্থকদের আরও বেশি মাঠে আসার অনুরোধ জানিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন সিটির কোচ গার্দিওলা। তার ডাকে সমর্থকরা মাঠে এলো ঠিকই, কিন্তু পারফরম্যান্স দিয়ে তাদের মন ভরাতে পারল না গতবারের লিগ চ্যাম্পিয়নরা।

লাইপজিগ ম্যাচ থেকে একাদশে পাঁচটি পরিবর্তন এনে খেলতে নামা সিটি প্রথমার্ধে সেভাবে পরিষ্কার সুযোগই তৈরি করতে পারেনি। তাদের বেশিরভাগ আক্রমণই রুখে দেয় সফরকারী ডিফেন্ডাররা। বিরতির আগে ফের্নান্দিনিয়োর ক্রসে কাছ থেকে গাব্রিয়েল জেসুসের হেড উড়ে যায় ক্রসবারের ওপর দিয়ে।

দ্বিতীয়ার্ধের ৮ম মিনিটে আরেকটি সুযোগ পান জেসুস। জ্যাক গ্রিলিশের পাস পেয়ে উড়িয়ে মারেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। ৬১তম মিনিটে সাউথ্যাম্পটনকে পেনাল্টি ও সিটির ডিফেন্ডার কাইল ওয়াকারকে লাল কার্ড দিয়েছিলেন রেফারি। তবে ভিএআরে বদলে যায় দুটি সিদ্ধান্তই।

এর পরই ফের্নান্দিনিয়ো ও জেসুসকে তুলে নিয়ে কেভিন ডে ব্রুইনে ও রিয়াদ মাহরেজকে মাঠে নামান গার্দিওলা। এতে খেলায় গতি বাড়ে কিছুটা। ৭৪তম মিনিটে রাহিম স্টার্লিং ডি-বক্সে পড়ে গেলে পেনাল্টির আবেদন করে সিটি। তবে রেফারির সাড়া মেলেনি।

যোগ করা সময়ে ফিল ফোডেনের হেড প্রতিহত হওয়ার পর কাছ থেকে বল জালে পাঠান স্টার্লিং। তবে অফসাইডের পতাকা তোলেন লাইন্সম্যান। ভিএআরেও বহাল থাকে সিদ্ধান্ত।

পাঁচ ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে ম্যানচেস্টার সিটি। লিভারপুল ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। সিটির সমান পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড তিনে, চেলসি চারে ও এভারটন পাঁচে আছে। একটি করে ম্যাচ কম খেলেছে তারা। আর্সেনাল পাঁচ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ১২তম স্থানে আছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..