1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ডিভোর্সের জন্য মামলা করলেন শ্রাবন্তী

  • আপডেট টাইম : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৬ বার পঠিত

বিনোদন ডেস্ক: অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশান সিং অনেকদিন থেকেই আলাদা থাকছেন। তাদের সম্পর্কে ফাটল ধরেছে। এ নিয়ে টলি পাড়া থেকে শুরু করে সবখানেই আলোচনা। এবার কাগজে–কলমে বিয়ের পাট চুকিয়ে ফেলতে চান শ্রাবন্তী। আর তাই কলকাতার আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেছেন অভিনেত্রী। শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে এর আগে জুনে ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় মামলা করেছিলেন রোশান। তারই জবাবে এবার বিবাহবিচ্ছেদের মামলা করলেন শ্রাবন্তী। মামলার পরবর্তী শুনানি ১০ ডিসেম্বর। এই খবর ফলাও করে প্রচার করেছে আনন্দবাজার পত্রিকা, হিন্দুস্তান টাইমস বাংলাসহ একাধিক ভারতীয় গণমাধ্যম।

এসব প্রতিবেদনে বলা হয়েছে, স্ত্রীকে ফিরিয়ে আনতে আদালতে মামলা করেছিলেন রোশান। কিন্তু সেই মামলার সমন গ্রহণ করলেও গত জুলাই মাসে আদালতে আসেননি শ্রাবন্তী। ১৬ সেপ্টেম্বর আদালতে দুই পক্ষের মুখোমুখি হওয়ার কথা ছিল। সেদিনই আইনজীবীর মাধ্যমে রোশানের কাছে উত্তর পাঠান শ্রাবন্তী। ২০১৯ সালে ‘গুগলি’ ছবির প্রিমিয়ারে রোশান-শ্রাবন্তীর পরিচয়। মাস কয়েকের মধ্যেই ২০১৯ সালের ১৭ এপ্রিল পাঞ্জাবের অমৃতসরে গোপনে বিয়ে সারেন তারা। বিয়ের ১০ দিন পর বিয়ের খবর প্রকাশ করেন শ্রাবন্তী। গত বছর শারদীয় দুর্গাপূজার আগে তাদের সম্পর্কে ফাটল ধরে। শ্রাবন্তীর ফ্ল্যাট ছেড়ে চলে যান রোশান। সংবাদমাধ্যমের কাছে সেই খবর ফাঁস হতে বেশি সময় লাগেনি।

তবে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ না হলেও কেউ কারও সম্পর্কে কোনো মন্তব্য করছেন না। ২০০৩ সালে ভারতীয় বাংলা ছবির পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। ঝিনুক নামে তাদের একটি ছেলে রয়েছে। ১৩ বছর সংসারের পর ২০১৬ সালে আলাদা হয়ে যান তাঁরা। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। ২০১৬ সালে বিয়েও করেন এই জুটি। পরের বছরই বিচ্ছেদ হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..