1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

অপু বিশ্বাসের সঙ্গে অভিনয় করতে আপত্তি নেই: বুবলি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪১ বার পঠিত

অনলাইন ডেস্ক: অনেকেই মনে করেন অপু ও বুবলির মধ্যে তলে তলে বিরোধ আছে। কিন্তু সেই ধারণা উড়িয়ে দিলেন বুবলি নিজেই। জানিয়েছেন অপুর সঙ্গে কাজ করতে তার কোনো আপত্তি নেই। সোমবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় এফডিসিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা জানান তিনি।একসময় ঢাকাই সিনেমার সবচেয়ে আলোচিত জুটি ছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ সিনেমা দিয়ে প্রথম বড় পর্দায় আসেন দুজন। তারপর একযুগ ধরে বেশকয়েকটি উল্লেখযোগ্য সিনেমা উপহার দেন তারা।

কিন্তু প্রেম, বিয়ে ও বিচ্ছেদে ভেঙে যায় সেই জনপ্রিয় জুটি। তারপর থেকে এখন পর্যন্ত এই জুটির আর নতুন কোনো সিনেমা দেখা যায়নি। এর মাঝেই বুবলির সঙ্গে জুটি বাধেন শাকিব খান। তার সঙ্গে ছবি করে একে একে সাফল্য পেতে থাকেন শাকিব।২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমা দিয়ে প্রথম পর্দায় আসে এই জুটি। এরপর ‘শুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোলা নোয়াখাইল্যা মাইয়া’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’-এর মতো সিনেমায় জুটি বাধেন এই দুজন।

বুবলি-শাকিবের জুটিতে জমা পড়তে থাকে বেশ কয়েকটি সফল সিনেমা। আর এতে অনেকের মনে ধারণা হয় যে, অপু বিশ্বাসের সঙ্গে বুবলির তলে তলে বিরোধ আছে। সব জল্পনা-কল্পনাকে উড়িয়ে দিয়ে বুবলি নিজেই জানান, অপু বিশ্বাসের সঙ্গে তার কোনো বিরোধ নেই এমনি তার সঙ্গে কাজ করতেও বুবলির কোনো আপত্তি নেই।বুবলি বলেন, ‘যদি তেমন সুযোগ আসে, সেটা সময়ই বলে দেবে। তবে গল্পের প্রয়োজনে অপু বিশ্বাসের সঙ্গে অভিনয় করতেও আপত্তি নেই। যখন আমরা শিল্পীরা একসঙ্গে কাজ করি, তখন আমাদের মধ্যে এমন কোনও বিষয় থাকে না। বাইরে থেকে মানুষ অনেক কিছু চিন্তা করেন, যা স্রেফ গুজব।’

তিনি আরও বলেন, ‘অপু বিশ্বাসের সঙ্গে আমার দেখাও হয় না। তাহলে তার সঙ্গে আমার রেষারেষি কেন থাকবে! মানুষ মনে মনে হয়তো বহু কথা ভেবে বসে থাকেন- যা ঠিক নয়। আমার কাছে ভালো গল্পের সিনেমা হলে সবার সঙ্গেই কাজ করার ইচ্ছে। একটা সময় শাকিব খানের বাইরে আমাকে পাওয়া যায় না বলেও কথা উঠত; এখন তো অনেকের সঙ্গে কাজ করছি। বর্তমানে বুবলি সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ সিনেমার শুটিং করছেন। সেই শুটিং সেটেই সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..