1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভালেন্সিয়াকে হারিয়ে জয়ে ফিরল বার্সা

  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১৮৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: দুই ম্যাচ পর জয়ের স্বাদ পেয়েছে বার্সেলোনা। তবে প্রথমে গোল দিয়ে এগিয়ে গিয়েছিল ভালেন্সিয়া। পড়ে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে আনসু ফাতি, মেমফিস দীপে ও ফিলিপে কৌতিনহোর গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালান দলটি।

রবিবার রাতে স্প্যানিশ লা লিগায় নিজেদের ঘরের মাঠের ম্যাচটি ৩-১ গোলের জয় পেয়েছে রোনাল্ড কোমানের দল। হোসে গায়ার গোলে পিছিয়ে পড়ার পর দলকে সমতায় ফেরান ফাতি। মেমফিস দীপে স্বাগতিকদের এগিয়ে নেওয়ার পর বদলি নেমে ব্যবধান বাড়ান ফিলিপে কৌতিনহো।

ভালেন্সিয়ার বিপক্ষে গোলের জন্য ১২টি শট নেয় বার্সেলোনা, যার পাঁচটি ছিল লক্ষ্যে। আর সফরকারীদের ৯ শটের তিনটি ছিল লক্ষ্যে।

ঘরের মাঠে ম্যাচের পাঁচ মিনিটেই পিছিয়ে পড়ে বার্সেলোনা। এ সময় কর্নার কিক থেকে আসা বল ডি বক্সের বাইরে পেয়ে যান হোসে গায়া। সেখান থেকে ভলিতে গোল করে দলকে এগিয়ে নেন এই ডিফেন্ডার।

তবে বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। ১৩তম মিনিটে গোল শোধ দেন আনসু ফাতি। মেমফিসের দেওয়া পাস ধরে ১৮ বছর বয়সী তরুণ এই ফরোয়ার্ড দূরের পোস্ট দিয়ে বল জালে জড়ান।

ম্যাচের ৩৯তম মিনিটে পেনাল্টি পায় বার্সা। এ সময় ফাতিকে বক্সের মধ্যে ফাউল করেন গায়া। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। আর পেনাল্টি থেকে গোল করে বার্সাকে এগিয়ে নেন দীপে।

দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে বার্সার বাড়তে পারত ব্যবধান। ডি-বক্সে সের্জিনো দেস্তের পাসে দুরূহ কোণ থেকে ফাতির শট কর্নারের বিনিময়ে রক্ষা করেন গোলরক্ষক ইয়াসপের সিলেসেন। তবে নির্ধারিত সময়ের পাঁচ মিনিট বাকি থাকতে ব্রাজিলিয়ান তারকা কৌতিনহোকে গোল থেকে ফেরাতে পারেননি ভালেন্সিয়া গোলরক্ষক। সার্জিনো দেস্তের পাস থেকে গোলটি করেন তিনি।

এই জয়ে ৮ ম্যাচ থেকে ১৫ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে উঠে এসেছে বার্সেলোনা। সমান ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে ভ্যালেন্সিয়া আছে নবম স্থানে।

সমান ম্যাচ থেকে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল সোসিয়েদাদ। ১৭ পয়েন্ট করে নিয়ে পরের তিনটি স্থানে যথাক্রমে রিয়াল মাদ্রিদ, সেভিয়া ও অ্যাথলেটিকো মাদ্রিদ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..