1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দেড় বছর আগে বাগদান হলেও বিয়ের খবর নেই ফারিয়ার

  • আপডেট টাইম : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ১৬৯ বার পঠিত

বিনোদন প্রতিবেদক: গত বছরের ১ মার্চ দীর্ঘদিনের প্রেমিক রনি রিয়াদ রশীদের সঙ্গে আংটি বদল সারেন জনপ্রিয় চিত্রনায়িকা কাম গায়িকা নুসরাত ফারিয়া। রনি একটি টেলি কমিউনিকেশন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা। কিন্তু আংটি বদলের দেড় বছর পার হয়ে গেলেও বিয়ের নাম নিচ্ছেন না নায়িকা।কিন্তু এই বিলম্ব? এ প্রসঙ্গে পরিষ্কার কোনো জবাব না দিলেও শুক্রবার বনানতে একটি ফ্যাশন হাইজের উদ্বোধনের পর সাংবাদিকদের এক প্রশ্নে ফারিয়া বলেন, আপাতত তার বিয়ের কোনো পরিকল্পনা নেই।

অভিনেত্রীর কথায়, ‘এই মুহূর্তে আমার হাতে প্রচুর সিনেমার কাজ। কোভিডের জন্য দুই বছর আমরা সিনেমার কাজ করতে পারিনি। বিয়ে করতে গেলেও ছয়-সাত মাস লাগবে। সেই সময়টা আমার কাছে নেই। আপাতত কাজে মন দিতে চাই।’রেডিও জকি ও উপস্থাপিকা হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন নুসরাত ফারিয়া। এরপর ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘আশিকী’ চলচ্চিত্রের মধ্য দিয়ে তিনি চলচ্চিত্রের নায়িকা হিসেবে আবির্ভূত হন। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা: দ্য ডন’, ‘বস টু’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেন ফারিয়া।

অভিনয়ের পাশাপাশি মাঝেমধ্যে গান নিয়েও হাজির হন এই নায়িকা। ২০১৮ সালে পটাকা শিরোনামের একটি গান দিয়ে তিনি প্রথম গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন। এরপর গত বছর ‘আমি থাকতে চাই’ শিরোনামের আরও একটি গানে কণ্ঠ দেন তিনি। সেই ধারাবাহিকতায় ২ নভেম্বর প্রকাশ হতে যাচ্ছে ফারিয়ার তৃতীয় গান ‘হাবিবি’। নূর নবীর কথায় গানটির সংগীত পরিচালনা করেছেন আদিব কবির। গত ৩ সেপ্টেম্বর গানটির রেকর্ডিং হয়। এরপর হয় ভারতীয় কোরিওগ্রাফার বাবা যাদবের পরিচালনায় হয় ভিডিও ধারণ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..