1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

৫৬ বছরে পা দিলেন বলিউড ‘কিং খান’

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৮৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : বলিউড বাদশা শাহরুখ খান। মঙ্গলবার (২ নভেম্বর) ৫৬ বছরে পা রাখলেন তিনি। তার জন্মদিন ঘিরে উচ্ছ্বাসের কমতি নেই ভক্তদের। প্রতিবছর প্রিয় তারকার বিশেষ এই দিনটিতে মান্নাতের সামনে ভিড় করেন তারা। রাজকীয় প্রাসাদের বারান্দায় এসে হাজার হাজার ভক্তদের উদ্দেশে হাত নাড়েন প্রেম কিংবা রোমান্সের এ রাজা।

কিন্তু এবার তার জন্য জন্মদিনটি একদমই আলাদা। কারণ ছেলে আরিয়ানের মাদক মামলা ও জেল, সব মিলিয়ে জন্মদিনের সেই উচ্ছ্বাস নেই বলিউড বাদশার মনে।

শাহরুখ-গৌরীর পরিচিত মহল সূত্রের বরাতে হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, মাসকয়েক আগে থেকে আলিবাগের আলিশান বাড়িতে শাহরুখের জন্মদিন উদযাপনের পরিকল্পনা করে রেখেছিলেন তারকা দম্পতি। কিন্তু সব পরিকল্পনা ভেস্তে গেছে আরিয়ান খানের ঘটনায়।

যদিও ছেলের জামিনের পর হাসি ফিরেছে শাহরুখ পরিবারে। অপরদিকে আরিয়ানের জেলমুক্তির দিন থেকে মান্নাতের বাইরে সারাক্ষণ ভিড় লেগে রয়েছে। এ অবস্থায় কোনোভাবেই ছেলেকে নিয়ে আলিবাগে যাওয়ার ঝুঁকি নিতে চাইছেন না বলিউড বাদশা। মান্নাতেই ঘরোয়াভাবে জন্মদিনটা কাটাবেন তিনি।

১৯৬৫ সালের ২ নভেম্বর ভারতের দিল্লিতে এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন শাহরুখ খান। বলিউডে তার অভিষেক হয় ১৯৯২ সালে ‘দিওয়ানা’ সিনেমার মাধ্যমে। প্রথম সিনেমাতেই অর্জন করেন সেরা নবাগত অভিনেতা হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার। দীর্ঘ ক্যারিয়ারে অনেক দর্শকপ্রিয় ছবি উপহার দিয়েছেন তিনি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..