1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

ইংলিশ বোলারদের লন্ডভন্ড করে ফাইনালে নিউজিল্যান্ড

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ১৯১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ইংলিশ বোলারদের লন্ডভন্ড করে ফাইনালে নিউজিল্যান্ড। ড্যারেল মিচেলের দায়িত্বশীল ব্যাটিংয়ে নিশ্চিত হেরে যাওয়া ম্যাচে অবিশ্বাস্য জয় পায় নিউজিল্যান্ড। দলের জয়ে ৪৮ বলে ৪টি চার ও ৪িটি ছক্কায় ৭৩ রানের ঝড়ো ইনিংস খেলে দলকে জয়ের বন্দরে পৌঁছেদেন মিচেল।

শ্বাসরুদ্ধকর এই সেমিফাইনালে ইংল্যান্ডকে ৫ উইকেটে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরে এসে প্রথমবার ফাইনালে উঠল নিউজিল্যান্ড।

এই জয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরে এসে প্রথমবার ফাইনালে উঠল নিউজিল্যান্ড।

বুধবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে ৪ উইকেটে ১৬৬ রান করে ইংল্যান্ড। দলের হয়ে ৩৭ বলে সর্বোচ্চ ৫১ রান করেন অলরাউন্ডার মঈন আলী। এছাড়া ৩০ বলে ৪০ রান করেন ডেভিড মালান।

১৬৭ রানের টার্গেট তাড়া করতে নেমে মাত্র ১৩ রানে ওপেনার মার্টিন গাপটিল ও অধিনায়ক কেন উইলিয়ামসনের উইকেট হারিয়ে চাপের মধ্যে পড়ে যায় নিউজিল্যান্ড।

সেই চাপ সামলিয়ে দলকে জয়ের স্বপ্ন দেখান ওপেনার ড্যারেল মিচেল। তৃতীয় উইকেটে ডেভন কনওয়েকে সঙ্গে নিয়ে ৬৭ বলে ৮২ রানের জুটি গড়েন।

এরপর জেমস নিশামকে সঙ্গে নিয়ে ব্যাটিং তাণ্ডব চালিয়ে ১৭ বলে স্কোর বোর্ডে যোগ করেন ৪০ রান। শেষ দিকে জয়ের জন্য ১৩ বলে প্রয়োজন ছিল ২০ রান। খেলার এমন অবস্থায় বাউন্ডারি হাঁকাতে গিয়ে আদিল রশিদের বলে ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগানের দুর্দান্ত ক্যাচে পরিনত হন নিশাম। তার আগে মাত্র ১০ বলে তিন ছক্কা আর এক বাউন্ডারিতে করেন ২৬ রান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..