1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আর্মেনিয়াকে উড়িয়ে দিল জার্মানি

  • আপডেট টাইম : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৬০৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : আর্মেনিয়ার মাঠে প্রত্যাশিতভাবেই আধিপত্য করল জার্মানি। বিশ্বকাপ বাছাইয়ে শেষটাও তারা রাঙাল আরেকটি জয় দিয়ে। ২০২২ কাতার বিশ্বকাপের ইউরোপ অঞ্চলের বাছাইয়ে রবিবার ‘জে’ গ্রুপের ম্যাচে আর্মেনিয়াকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে জার্মানি। আগেই বিশ্বকাপের টিকেট নিশ্চিত করা ফ্লিকের দল ১০ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে বাছাই শেষ করল।

প্রথমার্ধের যোগ করা সময়ে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন ইলকাই গিনদোয়ান। বক্সে ফ্লোরিয়ান ফাউলের শিকার হলে ভিএআর দেখে পেনাল্টির সিদ্ধান্ত দিয়েছিলেন রেফারি।

দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে গিনদোয়ানোর শট গোলরক্ষকের হাত ফসকে জালে জড়ালে ব্যবধান আরও বাড়ে। ৫৯তম মিনিটে হেনরিক মিখিতারিয়ানের পেনাল্টি গোলে ঘুরের দাঁড়ানোর উপলক্ষ পায় আর্মেনিয়া। কিন্তু শেষ পর্যন্ত এ গোলটি কেবল তাদের ব্যবধানই কমিয়েছে।

৬৪তম মিনিটে ইয়োনাস হফমানের গোলে বড় জয়ের পথে ছুটতে থাকে জার্মানি। বাকিটা সময় আর ব্যবধান বাড়াতে না পারলেও ঠিকই বাছাইয়ে নবম জয় তুলে নিল চারবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

১০ ম্যাচে চতুর্থ হারের তেতো স্বাদ পাওয়া আর্মেনিয়া বাছাই শেষ করল ১২ পয়েন্ট নিয়ে গ্রুপে চতুর্থ স্থানে থেকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..