1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এবার উভকামী চরিত্রে সামান্থা রুথ প্রভু

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২২০ বার পঠিত

অনলাইন ডেস্ক: ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজে নেতিবাচক চরিত্রে অভিনয় করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সামান্থা রুথ প্রভু। এবার উভকামী চরিত্রে দেখা যাবে তাকে।

একটি আন্তার্জাতিক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সামান্থা। এতে ২৭ বছর বয়সী একজন তামিল উভকামী চরিত্রে অভিনয় করছেন তিনি।  সিনেমায় দেখা যাবে, তিনি একটি গোয়েন্দা এজেন্সি পরিচালনা করেন। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এই তথ্য জানা গেছে।

‘অ্যাগ্রিমেন্টস অব লাভ’ নামের এই সিনেমা পরিচালনা করবেন জন ফিলিপ। এর আগে ‘ডাউনটন অ্যাবে’ ড্রামা সিরিজ পরিচালনা করেছেন তিনি। এটি প্রযোজনা করছে গুরু ফিল্মস। সামান্থার ‘ও বেবি’ সিনেমাটিও এই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত। খুব শিগগিরই এ বিষয়ে নির্মাতারা আনুষ্ঠানিক ঘোষণা দেবেন।

বর্তমানে সামান্থার ঝুলিতে একাধিক সিনেমার রয়েছে। মিথোলোজি ঘরানার ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হয়েছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। সিনেমাটি পরিচালনা করছেন গুনাশেখর।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..