1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

হাতকাটা কালো টি-শার্টে নজর কাড়ছেন শ্রাবন্তী

  • আপডেট টাইম : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ৮৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : টলিউড অভিনেত্রী শ্রাবন্তীকে নিয়ে যেন বিতর্ক শেষ হচ্ছে না। নায়িকার তিন তিনবার বিয়ে ভাঙা, নতুন প্রেমের চর্চা, অসফল রাজনৈতিক ক্যারিয়ার, কয়েক মাসেই পদ্মশিবিরের মোহভঙ্গ, ফের তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা- সবই জারি রয়েছে।

কিন্তু এসব বিতর্ক নিয়ে মাথা ঘামাতে রাজি নন শ্রাবন্তী। তিনি বিশ্বাস করেন, ‘জীবন তোমাকে শক্ত হতে শেখায়, তাও নিজের প্রচেষ্টায়’। এই কথাটা মনেপ্রাণে বিশ্বাস করেন অভিনেত্রী।

কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন শ্রাবন্তী, পাশাপাশি হুট-হাট বিভিন্ন জায়গায় ঘুরতে যাচ্ছেন। এছাড়া কয়েক মাস আগে ঘটা করে নিজের একটি জিম খুলেছেন অভিনেত্রী। ফিটনেস নিয়ে ব্যাপক মাথা ঘামান শ্রাবন্তী ব্যাপারটা তেমন নয়। এর আগে অনেক সময় শরীর নিয়ে কটাক্ষের মুখে পড়েছেন ৩৫ বছর বয়সী এই নায়িকা।

শনিবার সোশ্যাল মিডিয়ায় নো-মেকআপ লুক আর কালো রঙের হাতকাটা টি-শার্টে ধরা দিলেন শ্রাবন্তী। সবকিছু ছাপিয়ে উপচে পড়ছে তার গ্ল্যামার। ছবির ক্যাপশনে লেখা- ‘জাস্ট লাইক দ্যাট।’

তবে এই ছবিতে সবার নজর কেড়েছে শ্রাবন্তীর গলার লকেট। সোনালি রঙের এই লকেটে কার নাম লেখা? প্রশ্ন অনেকের মনে। একটু ভালোভাবে খেয়াল করলে দেখা যাবে, অভিনেত্রীর গলার লকেটে লেখা ‘জিন্টু’। আদর করে তার বাড়ির লোকে তাকে জিন্টু বলে ডাকে। এই লকেটটিও হয়তো খুব কাছের কোনো মানুষই উপহার দিয়েছেন তাকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..