1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টলিউডে ভাঙল আরেক দম্পতির সংসার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৫২৮ বার পঠিত

কয়েকদিন আগেই বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন টলিউড গায়ক অনুপম রায় ও তার স্ত্রী পিয়া চক্রবর্তী। সেই খবর থিতু হওয়ার আগেই এবার ভাঙল অভিনেতা-পরিচালক তথাগত মুখোপাধ্যায় ও অভিনেত্রী দেবলীনা দত্তের আট বছরের দাম্পত্য। টলিপাড়ায় গত এক মাস ধরে এই গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে একটি সংবাদমাধ্যমের কাছে অভিনেতা তথাগত বলেছেন, ‘আমি আমার মতো করে জীবন কাটাচ্ছি।’ তার দাবি, এই মুহূর্তে তিনি মা-বাবাকে নিয়ে ব্যস্ত। তাদের গায়ে যাতে কোনো আঁচ না লাগে সে দিকটা সবার আগে দেখছেন।

তথাগত মনে করিয়ে দেন, তার প্রথম বিয়ে যখন ভেঙেছিল তখনও আনুষ্ঠানিক বক্তব্য জানাননি সংবাদমাধ্যমকে। সেই জায়গা থেকে পরিচালক জানিয়েছেন, এবারও তিনি সরাসরি কোনো মন্তব্য করবেন না।

তবে নেপথ্য কারণ হিসেবে বিবৃতি চট্টোপাধ্যায় নামে এক অভিনেত্রীর নাম জড়িয়েছে তথাগতর সঙ্গে। নতুন ছবি ‘ইউনিকর্ন’-এ একসঙ্গে কাজ করতে গিয়েই নাকি ঘনিষ্ঠ হয়ে পড়েন তারা। তথাগতর সাফাই, বিবৃতির সঙ্গে সম্পর্কে জড়ালে সবার আগে জানবে দেবলীনা।

তবে পরিচালক-অভিনেতা কিছু স্বীকার না করলেও টলিউড বলছে, গত এক মাস ধরে লিভ ইন করছেন তথাগত এবং বিবৃতি। টলিপাড়ার অনেকেই তথাগতর বাড়ি গিয়ে নাকি দেখে এসেছেন তাদের সাজানো সংসার!

যদিও বিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি দেবলীনা। অভিনেত্রীর কথায়, ‘আমার মা হৃদরোগী। কাজের বাইরে তার দেখভালে ব্যস্ত আমি। আমার দায়িত্বে তিনটি সারমেয়ও রয়েছে। এ সবের বাইরে আমার কোনো দিকে নজর নেই।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..