1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বেপরোয়া বাইকের ধাক্কায় পা ভাঙল প্রিয়াঙ্কার

  • আপডেট টাইম : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৪৮৮ বার পঠিত

বিনোদন ডেস্ক: শুক্রবার রাত সাড়ে ১১টা। কলকাতার রাজারহাটের রাস্তায় ‘মহাভারত মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজের শুটিং করছিলেন টলিউড নায়িকা প্রিয়াঙ্কা সরকার। সঙ্গে ছিলেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। ঠিক সে সময় আচমকাই শুটিং সেটে ঢুকে পড়ে বেপরোয়া এক বাইক চালক। এরপর কী হলো? কলকাতা পুলিশ সূত্রে খবর, কর্ডন ভেঙে বেপরোয়া ওই বাইক সরাসরি ধাক্কা মারে প্রিয়াঙ্কা এবং অর্জুনকে। দুজনেই ছিটকে পড়েন রাস্তায়। গুরুতর আহত হন প্রিয়াঙ্কা। চোট পান অর্জুনও।

আহত অভিনেতা-অভিনেত্রীকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক ট্রিটমেন্টের পর তাদের স্থানান্তরিত করা হয় বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে।

অর্জুনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও এক্স-রে করার পর দেখা যায়, প্রিয়াঙ্কার পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে গেছে।আজ শনিবার তার অস্ত্রোপচার হবে বলে জানিয়েছেন ওই হাসপাতালের চিকিৎসকেরা। পুলিশ সূত্রে খবর, বাইকচালক মত্ত অবস্থায় ছিলেন। প্রিয়াঙ্কা ও অর্জুনকে ধাক্কা মেরেই তিনি উধাও হয়ে যান। তার খোঁজে তল্লাশি চলছে। আপাতত বন্ধ রয়েছে ওই ওয়েব সিরিজের শ্যুটিং।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..