1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার ভ্যাট দিবস পালিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২২৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার : “অনলাইনে ভ্যাটদিন, দেশ গড়ায় অংশ নিন” এ স্লোগান নিয়ে মৌলভীবাজারে পালিত হয়েছে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ । জেলায় ২০২০-২১ অর্থ বছরে ১৫১ কোটি লক্ষ্যমাত্রা নিয়ে ভ্যাট আদায় হয়েছে ১১৭ কোটি টাকা। আর ২০২১-২০২২ অর্থ বছরে ১৫০ কোটি টাকার লক্ষ্যমাত্রা নিয়ে কাজ করছে জেলা ভ্যাট অফিস।

দিবসটি পালন উপলক্ষে আজ (মঙ্গলবার) স্থানীয় একটি হোটেলের কনফারেন্স হলে এক সেমিনার ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়। আবগারী ও ভ্যাট বিভাগ, মৌলভীবাজার এর উপ কমিশনার মো: সোলাইমান হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, সিলেট এর অতিরিক্ত কমিশনার মুহাম্মদ রাশেদুল আলম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মৌলভীবাজার দি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ সহ সভাপতি আবু সুফিয়ান। এতে জেলার ব্যবসায়ী, অংশীজন, সাংবাদিক,গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জেলা আবগারী ও ভ্যাটবিভাগ এর কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উন্নয়নমুখী এবং ব্যবসা বান্ধব রাজস্ব নীতিকৌশল করদাতা ও স্টেক হোল্ডোরগণের নিকট পৌঁছে দেয়া এবং ব্যবসায়ীদের রাজস্ব ও ভোক্তাগণের প্রদত্ত কর অনলাইন পদ্ধতিতে সরকারি কোষাগারে জমা প্রদান বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..