1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কঙ্গনা ও অনিল কাপুরকে নিয়ে নতুন গুঞ্জন!

  • আপডেট টাইম : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ৪৬৫ বার পঠিত

বিনোদন ডেস্ক : ৩৮ বছরের দাম্পত্য জীবন তাঁদের। প্রায় চার দশকের সেই সম্পর্কে ইতি টানতে চলেছেন অনিল কাপুর। সুনীতা কাপুরের সঙ্গে বিয়ে ভেঙে এবার বলিউড তারকা নাকি গাঁটছড়া বাঁধবেন কঙ্গনা রানাউতের সঙ্গে! এমনই বিচিত্র গুঞ্জন ছড়িয়ে পড়েছে টিনসেল টাউনে। অনেক সংবাদমাধ্যমই এহেন সম্ভাবনার কথা শোনাচ্ছে। স্বাভাবিক ভাবেই যা শুনে চোখ কপালে কাপুর ভক্তদের। কিন্তু সত্যিই কি ৬৪ বছরের অভিনেতা এই বয়সে এসে নতুন ইনিংস খেলতে চাইছেন? ব্যাপারটা কী?

খোলসা করেই বলা যাক। এমন কোনও পরিকল্পনা আদৌ নেই অনিল কাপুরের। যা রটেছে তা স্রেফ রটনাই। সত্যের থেকে তা বহু যোজন দূরে। কিন্তু তাহলে কেন এমনটা রটল? আচমকা বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইনে’র সঙ্গে কীভাবে জড়িয়ে গেল ‘ঝাকাস’ অনিল কাপুরের নাম?

আসলে এর পিছনে রয়েছেন করণ জোহর! না সরাসরি তিনি এমন কিছু রটাতে যাননি। কিন্তু তাঁর বিখ্যাত চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর সিজন ৩-এর এক এপিসোড থেকেই এই গুঞ্জনের সূত্রপাত।

নয় নয় করে এক দশকেরও বেশি সময়ের পুরনো এই এপিসোড। যা প্রথম সম্প্রচারিত হয়েছিল ২০১০ সালের ১২ ডিসেম্বর। সেই পর্বে অতিথি হিসেবে এসেছিলেন অনিল কাপুর, কঙ্গনা রানাউত ও সঞ্জয় দত্ত। সেখানেই করণ মজা করে অনিলের কাছে জানতে চান, কার জন্য তিনি সুনীতার সঙ্গে তাঁর এতদিনের সম্পর্কে দাঁড়ি টানতে পারেন। উত্তরে অনিলও রসিকতা করে কঙ্গনার দিকে আঙুল তোলেন এবং তাঁর নাম বলেন। যা শুনে করণের সরস টিপ্পনী, ”কঙ্গনা, এটা জেনে তোমার উদ্বিগ্ন হওয়া উচিত।” সেই কথা শুনে হেসে কুটিপাটি হন কঙ্গনাও।

গোটা অনুষ্ঠান থেকে কেবল এই অংশটুকুর ভিডিও আচমকাই ভাইরাল হয়ে গিয়েছে। আর সেই ছোট্ট ভিডিওই ছড়িয়ে দিয়েছে অনিল-কঙ্গনার বিয়ের খবর! অবশ্য এমন গুঞ্জন বলিউডে নতুন নয়। তারকাদের নিয়ে নানা গসিপ মাঝে মাঝেই ছড়িয়ে পড়ে আলোর বেগে। তবে যত দ্রুত ছড়ায় তা মিলিয়ে যেতেও সময় নেয় না। কেননা ততদিনে তার জায়গায় এসে জোটে কোনও অন্য গুঞ্জন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..