1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রান্তিকের সেঞ্চুরিতে বড় পুঁজি পেল বাংলাদেশ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ৪৭৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : যুব এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচেই সেঞ্চুরির দেখা পেয়েছেন প্রান্তিক নওরোজ নাবিল। এদিন মাত্র ৯৮ বলে সেঞ্চুরি তুলে নিয়েছেন এই বাঁহাতি ব্যাটার। তার সেঞ্চুরিতে ভর করেই নেপালের বিপক্ষে ৪ উইকেট হারিয়ে ২৯৭ রানের বড় সংগ্রহ দাঁড় করিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

আজ শুক্রবার (২৪ ডিসেম্বর) সংযুক্ত আরব আমিরাতের শারজাহতে অনূর্ধ্ব-১৯ কাপে নেপালের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। এদিন টসে জিতে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে ৩৯ রান তোলে লাল-সবুজের জার্সিধারীরা।

১১তম ওভারের শেষ বলে ৩২ বলে ১৭ রান করা মাহফুজুল ইসলাম ক্যাচ আউট হয়ে সাজঘরে ফেরেন তিলক রাজের বলে। এরপর রান আউট হয়ে সাজঘরের পথ ধরেন আরেক ওপেনার ইফতেখার হোসেন। তার ব্যাট থেকে আসে ২১ রান। তৃতীয় উইকেট জুটিতে। আইচ মোল্লাকে নিয়ে ৩৮ রানের জুটি গড়ে প্রাথমিক বিপর্যয় সামাল দেন প্রান্তিক। দারুণ শুরুর পর আইচ আউট হন ২২ রান করে মোহাম্মদ আদিল আলমের বলে।

এরপর মোহাম্মদ ফাহিমকে সঙ্গে নিয়ে আরেকটি জুটি গড়েন প্রান্তিক। হাফসেঞ্চুরি তুলে নেয়ার পর ৫৮ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন ফাহিম। বাকি সময়টা মেহরব হোসেনকে সঙ্গে নিয়ে সামাল দিয়েছেন প্রান্তিক।

শেষদিকে ২১ রান করে গুলশান কুমারের বলে বোল্ড হয়েছেন মেহরব। ৬০ বলে হাফসেঞ্চুরি তুলে নেওয়ার পর ৯৮ বলে সেঞ্চুরি ছুঁয়েছেন প্রান্তিক। শেষ পর্যন্ত ১২৭ রান তুলে অপরাজিত ছিলেন তিনি। তার সঙ্গী আরিফুল ইসলাম অপরাজিত থেকেছেন ২ রান করে।

সংক্ষিপ্ত স্কোর-

বাংলাদেশ অনূর্ধ্ব ১৯- ২৭৫/৩ (৫০ ওভার) (ইফতি ২১, প্রান্তিক ১২৭*, আইচ ২২, ফাহিম ৫৮, মেহরব ২১; তিলক ১/৩১, আদিল ১/৪৩)

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..