1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিপিএল এর নিলাম পর্ব আগামীকাল

  • আপডেট টাইম : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৪৬১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : বিপিএল এর নিলাম পর্ব আগামীকালমাঠে গড়াতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তথ্যমতে আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হবে এবারের আসর। তার আগে সোমবার, ২৭ ডিসেম্বর রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হবে খেলোয়াড় নিলাম পর্ব।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন গণমাধ্যমে বলেছেন, “বিপিএল ২০২২ যেটা আমরা পরিকল্পনা করেছি ২০ জানুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত সময়ের মধ্যে আমরা বিপিএলে আয়োজনের চেষ্টা করছি। এভাবেই আমাদের প্রোগ্রাম করা হয়েছে। আগামীকাল এই ইভেন্টের যে প্লেয়ার্স ড্রাফট ঢাকার একটি হোটেলে অনুষ্ঠিত হবে। ১২টার সময় শুরু হবে। এভাবেই আমাদের পরিকল্পনা রয়েছে।”

এবারের খেলোয়াড় নিলামে থাকছে চারশ’র বেশি বিদেশি খেলোয়াড়ের নাম রয়েছে বলে জানিয়েছেন নিজাম উদ্দিন, “আন্তর্জাতিক ক্রিকেটার রয়েছে ৪০০ এর উপরে। বিভিন্ন দেশের ক্রিকেটাররা রেজিস্ট্রেশন করেছে। তারা অনলাইন রেজিস্ট্রেশন করেছে। তারা তাদের এজেন্ট ও এজেন্সির মাধ্যমে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করেছে।”

গুঞ্জন রয়েছে বিপিএল ও পাকিস্তান সুপার লিগ প্রায় একই সময়ে হয়ে যাওয়ায় তারকা খেলোয়াড় পাচ্ছে না বিপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলো।

এ নিয়ে বিসিবি প্রধান নির্বাহী বলেছেন, “কিছু (হাই প্রোফাইল ক্রিকেটার) তো পাওয়া যাচ্ছেই। ড্রাফটের বাইরে যারা আছেন তারা তো সরাসরি করে নিচ্ছেন। হয়তো শীঘ্রই আপনারা নামগুলো দ্রুত জেনে যাবেন।”

এবারের বিপিএলে দল গঠনে পরিবর্তন এসেছে কিছুটা। গত আসরগুলোতে একাদশে বিদেশি খেলোয়াড় নেয়া হতো চারজন। এবার সেটি নামিয়ে আনা হয়েছে তিন জনে। যদিও প্রতিটি দল সর্বোচ্চ আটজন বিদেশি খেলোয়াড় নিতে পারবে। সেক্ষেত্রে ড্রাফটের বাইরে তিনজন খেলোয়াড় নিতে পারবে।

আগামী ২১ জানুয়ারি পর্দা উঠবে বিপিএলের। ১৮ ফেব্রুয়ারি ফাইনাল দিয়ে পর্দা নামবে আসরের। এবারও ৬টি দল নিয়ে অনুষ্ঠিত হবে বিপিএল। তিন ভেন্যু ঢাকা চট্টগ্রাম ও সিলেটে অনুষ্ঠিত হবে মোট ৩৪টি ম্যাচ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..